শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রুনা লায়লাকে নিয়ে 'স্টার জলসা'র বিশেষ আয়োজন

বিনোদন রিপোর্ট
  ০৮ নভেম্বর ২০১৯, ০০:০০
রুনা লায়লা

উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লার জন্মদিন আগামী ১৭ নভেম্বর। দেশবরেণ্য এই তারকার জন্মদিনকে ঘিরে কলকাতার জনপ্রিয় বাংলা চ্যানেল 'স্টার জলসা' বিশেষ এক আয়োজন করেছে। ২০১৬ সাল থেকে স্টার জলসায় নিয়মিতভাবে প্রচার হয়ে আসছে পারিবারিক গল্পের ধারাবাহিক নাটক 'কে আপন কে পর'। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র জবা। জবা চরিত্রে অভিনয় করছেন পলস্নবী শর্মা। তিনি রুনা লায়লা'কে তার জীবনের আদর্শ হিসেবে রুনা লায়লা'কে অন্যতম একজন হিসেবে ভাবেন। তাই তাকে অনুপ্রাণিত করতে এবং রুনা লায়লা'কে তারই জন্মদিনে বিশেষ শ্রদ্ধা জানাতে স্টার জলসা এই উদ্যোগ নিয়েছে। বুধবার রুনা লায়লা কলকাতা পৌঁছেছেন। গতকাল দিনব্যাপী কলকাতার টালিগঞ্জের একটি স্টুডিওতে রুনা লায়লা'কে নিয়ে 'কে আপন কে পর' ধারাবাহিকের বিশেষ পর্বের দৃশ্য ধারণ করা হয়।

মুঠোফোনে কলকাতা থেকে রুনা লায়লা বলেন, 'আমার জন্মদিনকে ঘিরে স্টার জলসার উদ্যোগে 'কে আপন কে পর' ধারাবাহিকের বিশেষ এই আয়োজনকে আমি স্বাগত জানাই। আমাকে নিয়ে বিশেষ এই পর্ব নির্মাণের জন্য স্টার জলসা এবং এই ধারাবাহিকের প্রত্যেকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। এমন একটি জনপ্রিয় ধারাবাহিক নাটক প্রচারের সময়কালে আমারই জন্মদিনে আমার উপস্থিতির বিষয়টি আমার জন্য অনেক ভালোলাগার। তাছাড়া জবা চরিত্রে অভিনয় করা পলস্নবী শর্মাসহ পুরো 'কে আপন কে পর' টিমকে অনুপ্রাণিত করতে পারার মধ্যেও আমার নিজেরই ভালো লাগছে। কারণ একজন শিল্পী হিসেবে আমার দায়বদ্ধতার জায়গা থেকেই এই ধারাবাহিকের বিশেষ পর্বে উপস্থিত হয়ে তাদের কাজের স্পৃহাকে আরও বাড়ানোর চেষ্টা করেছি মাত্র। আমি সত্যিই ভীষণ সম্মানিত বোধ করছি এই কারণেই যে আমার জন্মদিনকে ঘিরেই এই বিশেষ আয়োজন করা।' আগামী ১৭ নভেম্বর স্টার জলসায় রুনা লায়লার জন্মদিনে রুনা লায়লাকে নিয়ে 'কে আপন কে পর'-এর পর্বটি প্রচার হবে বলে জানান রুনা লায়লা। শুটিং শেষে আজ তিনি ঢাকায় ফিরবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<74594 and publish = 1 order by id desc limit 3' at line 1