logo
  • Tue, 14 Aug, 2018

  অনলাইন ডেস্ক    ১১ আগস্ট ২০১৮, ০০:০০  

সা ক্ষা ৎ কা র

ভিন্নধমীর্ গান গাইতে ভালো লাগে

জনপ্রিয় সংগীতশিল্পী অঁাখি আলমগীর। নিয়মিত জনপ্রিয় গান উপহার দিয়ে যাচ্ছেন দশর্ক-শ্রোতাদের। বরাবরের মতো এখনো গান নিয়ে ভীষণ ব্যস্ত তিনি। সম্প্রতি দক্ষিণ কোরিয়ায় সংগীতসফর শেষে দেশে ফিরেছেন। সমসাময়িক বিভিন্ন বিষয়ে কথা হয় তার সঙ্গেÑ

ভিন্নধমীর্ গান গাইতে  ভালো লাগে
কোরিয়ায় সংগীতসফর ...

সম্প্রতি দক্ষিণ কোরিয়ায় গিয়েছিলাম শো করতে। এবার সঙ্গে দুই কন্যাকে নিয়ে গিয়েছিলাম। শোয়ের ফঁাকে দুই মেয়েকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরেছি। বিভিন্ন ঐতিহাসিক স্থানেও গিয়েছি। খুব ভালো একটি সময় পার করেছি। আসলে সবসময় এত ব্যস্ত থাকতে হয় যে, দুই মেয়েকে নিয়ে খুব বেশি ঘোরার সময় মেলে না। তাই এবারের সফরটাকে কাজে লাগালাম।

নতুন চমক ...

আসছে ঈদুল আজহায় নতুন চমক নিয়ে হাজির হব দশের্কর সামনে। জনপ্রিয় গায়ক আসিফ আকবরের সঙ্গে আমার সবের্শষ গান ‘টিপ টিপ বৃষ্টি’ এরইমধ্যে বেশ দশর্কপ্রিয়তা পেয়েছে। এর মিউজিক ভিডিওতে আমাদের রোমান্টিক রসায়ন দারুণ উপভোগ করেছেন দশর্ক। তারই ধারাবাহিকতায় আমরা নতুন আরো একটি গান গেয়েছি। এর নাম ‘ওরে পাখি’। সুহৃদ সুফিয়ানের কথায় এর সুর ও সংগীত করেছেন জুয়েল মোশের্দ। মিউজিক ভিডিও নিমার্ণ করেছেন চন্দন চৌধুরী। আশা করছি এখানেও আমার আর আসিফ ভাইয়ের রসায়ন দশর্ক উপভোগ করবেন। এছাড়া তরুণ প্রজন্মের প্রিয় রবীন্দ্র সংগীতশিল্পী স্বপ্নিল সজিবের সঙ্গে একটি দ্বৈত গানও আসবে সামনে।

চাই নতুনত্ব ...

ক্যারিয়ারের এ পযাের্য় এসে আসলে একই ধরনের গান গাইতে ইচ্ছা করে না। নতুন ও ভিন্নধমীর্ গান গাইতে ভালো লাগে। কারণ একটা চ্যালেঞ্জ থাকে তার ভেতর। তারই ধারাবাহিকতায় এবার কয়েকটি গানে কণ্ঠ দিলাম। এই গানগুলো শ্রোতাদের জন্য আমার পক্ষ থেকে নতুন উপহার। আমার বিশ্বাস, গানগুলো সবার ভালো লাগবে।

প্লেব্যাক ...

নিয়মিত প্লেব্যাক করছি। সবের্শষ বাবার (নায়ক আলমগীর) পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ ছবিতে কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লার সুরে একটি গানে কণ্ঠ দিয়েছি। একই ছবিতে এসআই টুটুলের সংগীতে তার সঙ্গে একটি দ্বৈত গানও গেয়েছি। প্রতীক হাসানের সঙ্গে নতুন একটি ছবির গানে কণ্ঠ দিয়েছি। আরও কয়েকটি নতুন সিনেমায় প্লেব্যাকের কথা রয়েছে।

একক অ্যালবাম ...

এখন তো সেভাবে অ্যালবাম প্রকাশ হয় না। তবুও নয়টি মৌলিক গান তৈরি করেছি। এরমধ্যে কিশোর দাস ৬টি, জেকে ২টি আর শওকত আলী ইমন ১টি গান করেছেন। এই গানগুলো থেকে বাছাই করে অচিরেই একটি অ্যালবাম প্রকাশ করব।

ফেসবুক ও স্টেজ শো ...

আমি ফেসবুক ব্যবহার করছি মাত্র ৮ বছর ধরে। প্রথমদিকে প্রতিটি স্টেজ শো শেষে তার ছবি ফেসবুকে পোস্ট করতাম। পরে দেখি আমাদের সংগীতাঙ্গনের অনেকেই বলছেনÑ তোমার তো এখন খুব ভালো সময় যাচ্ছে, প্রতিদিন শো করছ। এসব কথায় আমি অবাক হয়েছি। কারণ ক্যারিয়ারের শুরু থেকে স্টেজে আমার এমনই ব্যস্ততা। কিন্তু একই অঙ্গনে এত বছর কাজ করার পরেও অনেকেই তা জানেন না। তারা ভাবছেন আমি এই ক’বছরই বেশি কাজ করছি। এজন্য অভিমান থেকে ফেসবুকে সব শোয়ের ছবি পোস্ট করি না।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near 'WHERE news_id=7387' at line 3