logo
  • Thu, 18 Oct, 2018

  অনলাইন ডেস্ক    ১০ আগস্ট ২০১৮, ০০:০০  

বলিউডের সব ছবি ছাড়ছেন প্রিয়াংকা

বলিউডের সব ছবি  ছাড়ছেন প্রিয়াংকা
বিনোদন ডেস্ক

একের পর এক বলিউডের ছবি ছাড়ছেন সাবেক বিশ্বসুন্দরী, অভিনেত্রী ও গায়িকা প্রিয়াংকা চোপড়া। বলিউড সুপারস্টার সালমান খানের ‘ভারত’-এর পর এবার পরিচালক সঞ্জয়লীলা বানসালির ছবিও ছেড়ে দিলেন তিনি। বিষয়টি ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে নিশ্চিত করেছেন বানসালির প্রতিনিধি।

তিনি জানান, বানসালির ‘গ্যাংস্টার’ থেকেও বের হয়ে গেছেন প্রিয়াংকা। তার সঙ্গে সঞ্জয়লীলা বানসালির সম্পকর্ যথেষ্ট শ্রদ্ধাপূণর্। তবে আপাতত তারা (সঞ্জয়-প্রিয়াংকা) কোনো কাজ করবেন না।

এখন প্রিয়াংকার আরও একটি আলোচিত ভারতীয় ছবি আছে। সেটি হলো সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। এতে তিনি আছেন ফারহান আখতারের বিপরীতে। হয়তো দুয়েক দিনের মধ্যেই এই ছবি নিয়েও ‘না’ ঘোষণা আসতে পারে ‘কোয়ান্টিকো’ খ্যাত এ তারকার কাছ থেকে।

এদিকে, ভারতের প্রায় সব ছবি থেকে ‘না’ ঘোষণার মাঝেই সম্প্রতি ‘কাউবয় নিনজা ভাইকিং’ নামে হলিউডের একটি ছবিতে প্রিয়াংকা চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তার সহশিল্পী ‘গাডির্য়ান্স অব দ্য গ্যালাক্সি’ ও ‘জুরাসিক ওয়াল্ডর্’ তারকা ক্রিস প্রাট। ছবিটি পরিচালনা করবেন ‘গেম অব থ্রোনস’ ও ‘ব্র্রেকিং ব্যাড’ খ্যাত নারী নিমার্তা মিশেল ম্যাকলারেন।

এর পরিবেশনা সংস্থা ইউনিভাসার্ল পিকচাসর্। আর এর কারণেই বলিউড নিয়ে নাকি আজকাল খুব একটা পরোয়া করছেন না এই শিল্পী।

এদিকে, বেশ কিছুদিন থেকেই ৩৬ বছর বয়সী প্রিয়াংকার হাতের আঙুলে শোভা পাচ্ছিল এনগেজমেন্টের আংটি। এরপরই গুঞ্জন উঠে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। আর যেই আংটি নিয়ে এত কিছু সেই আংটিই আঙুল থেকে খুলে ফেলেছেন নায়িকা। সম্প্রতি একটি ভিডিও ছড়িয়ে পড়েছে যেখানে দেখা যাচ্ছে এনগেজমেন্টের আংটি খুলে জিন্স প্যান্টের পকেটে সেটা লুকাচ্ছেন প্রিয়াংকা। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত হয়েছে এমন খবর। এভাবে হঠাৎ করে আংটি খোলার কারণও খুঁজে পাচ্ছেন না কেউ। গাড়ি থেকে নেমে আংটি খুলে লুুকিয়ে ফেলেন প্রিয়াংকা। এরপর ভক্তদের অটোগ্রাফ দিয়ে আবারও গাড়িতে উঠে চলে যান পিগি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে