logo
শনিবার ১৫ ডিসেম্বর, ২০১৮, ১ পৌষ ১৪২৫

  অনলাইন ডেস্ক    ১০ আগস্ট ২০১৮, ০০:০০  

অষার্র টাগের্ট ঈদ

অষার্র টাগের্ট ঈদ
বিনোদন রিপোটর্

ছোটপদার্র প্রিয়মুখ নাজিয়া হক অষার্ এখন অভিনয় নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছে। কারণ তার হাতে রয়েছে প্রচার চলতি চারটি ধারাবাহিক নাটক আর প্রচারের অপেক্ষায় থাকা দুটি ধারাবাহিক নাটকের কাজ। সেই সঙ্গে যুক্ত হয়েছে ঈদুল আজহার নাটকের ব্যস্ততা। সবমিলিয়ে দম ফেলার সময় পাচ্ছেন না তিনি। নাটকের শুটিংয়ের জন্য সারাদেশ চষে বেড়াতে হচ্ছে মেধাবী এই লাক্সতারকাকে।

বুধবার তিনি চয়নিকা চৌধুরীর নিদের্শনায় ঈদের টেলিছবি ‘আকাশের জলছবি’র শুটিং করেছেন ফরিদুপুরে। গতকাল তিনি ছিলেন কুমিল্লায়। সেখানে ফরিদুর রেজা সাগরের জনপ্রিয় সৃষ্টি ‘ছোটকাকু’ নিয়ে নিমির্ত সিরিজ নাটকের শুটিং করছেন অষার্। এই নাটকটিতে বরাবরের মতো ছোটকাকু চরিত্রে আছেন গুণী অভিনেতা আফজাল হোসেন। নাটকটি আসছে ঈদুল আজহায় চ্যানেল আইয়ে প্রচার হবে।

এই কাজ দুটি নিয়ে অষার্ বলেন, ‘চয়নিকা বৌদি সবসময় গুছিয়ে কাজ করেন। তাছাড়া এবারের টেলিছবির গল্পটি খুবই ভালো। এটা ঠিক এ সময়ের গল্প নয়। এক সময় বিধবা মেয়েদের বিয়ে করা নিয়ে যে সামাজিক গোড়ামি ছিল তা দেখানো হয়েছে। এতে আমার চরিত্রের নাম বকুল। দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ। তিনি আমাদের বাড়িতে অতিথি হয়ে আসেন। একপযাের্য় তার সঙ্গে আমার একধরনের সম্পকর্ গড়ে ওঠে। নাটকটিতে আরও আছেন রিচি সোলায়মান ও শহীদুজ্জামান সেলিম। এই কাজটি নিয়ে আমি আশাবাদী। আর ছোটকাকুর চিত্রনাট্য হাতে পেয়েছি, কিন্তু শুটিং ব্যস্ততার কারণে পড়া হয়নি। তবে ক্যামেরার সামনে দঁাড়ানোর আগে ঠিকই পড়ে ফেলব।’

এর বাইরে ঈদুল আজহার জন্য অষার্ আরও কয়েকটি নাটকে কাজ করেছেন। সেগুলোর মধ্যে রয়েছে সকাল আহমেদের ‘কপোের্রট ভালোবাসা’। এটি মাছরাঙা টিভিতে প্রচার হবে। দীপ্ত টিভির নিজস্ব প্রযোজিত ও ডলারের নিদেির্শত কমেডি নাটক ‘আরজু ভাইয়ের চোখে ঘুম নেই’তে তার সহশিল্পী আনিসুর রহমান মিলন। এটিএন বাংলায় ঈদের দ্বিতীয় বা তৃতীয় দিন প্রচার হবে বিইউ শুভ পরিচালিত ভৌতিক গল্পের একটি নাটক। এতে অষার্র নায়ক অপূবর্। তরুণ নিমার্তা রোকনের পরিচালনায় আখম হাসানের বিপরীতেও একটি ঈদের খÐ নাটকে অভিনয় করবেন তিনি।

ঈদ ব্যস্ততার পাশাপাশি অষার্ অভিনয় করছেন তার হাতে থাকা প্রচার চলতি চার ধারাবাহিক নাটকে। সেগুলো হলোÑএটিএন বাংলায় ‘নানা রঙের দিনগুলো’ ও ‘লাইফ ইন এ মেট্রো’, বাংলাভিশনে ‘বাবুই পাখির বাসা’ এবং এনটিভিতে ‘জলরং’। এছাড়া নতুন দুটি ধারাবাহিকে যুক্ত হয়েছেন তিনি। একটির নাম ‘মি. এন্ড মিসেস চৌধুরী’ ও ‘ভদ্রপাড়া’। নাটক দুটি অচিরেই যথাক্রমে দীপ্ত টিভি ও আরটিভিতে প্রচার হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে