logo
  • Thu, 16 Aug, 2018

  বিনোদন রিপোটর্   ১০ আগস্ট ২০১৮, ০০:০০  

বিভেদ ভুলে ‘মাইলসে’ ফিরলেন শাফিন আহমেদ

বিভেদ ভুলে ‘মাইলসে’ ফিরলেন শাফিন আহমেদ
শাফিন আহমেদ
গত বছর হঠাৎ করেই ভাঙনের খবরে শিরোনাম হয় দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ডদল ‘মাইলস’। দল ছাড়েন ‘মাইলস’-এর অন্যতম সদস্য, ভোকাল ও বেজ গিটারিস্ট শাফিন আহমেদ। জানা যায়, দলটির প্রতিষ্ঠাকালীন আরেক সদস্য হামিন আহমেদের সঙ্গে দ্ব›েদ্বর কারণে মূলত এমন ছন্দপতন। মাইলসের ভাঙনে হতাশ হয়ে পড়েছিলেন মাইলসের দেশি-বিদেশি শ্রোতা-ভক্তরা।

তবে আশার কথা হচ্ছে, ভাঙনের করুণ সুর বন্ধ হতে চলেছে। ফের বাজবে আনন্দ সংগীত! ভনিতা না করে বলা ভালো, হ্যঁা। জোড়া লাগছে ‘মাইলস’। শাফিন আহমেদ আবার গাইবেন ‘মাইলস’র হয়ে।

অন্তত এমনটা নিশ্চিত হওয়া গেল, ব্যান্ডদল ‘মাইলস’-এর অফিসিয়াল পেজ থেকে।

বৃহস্পতিবার ‘মাইলস’-এর অফিসিয়াল পেজ থেকে বলা হয়, আমরা আমাদের ভক্ত এবং শুভানুধ্যায়ীদের এ কথা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে ‘মাইলস’ ব্যান্ডদলের মধ্যকার নিজস্ব ভেদাভেদ কাটিয়ে উঠেছে এবং প্রকৃত লাইনআপ নিয়েই ভবিষ্যতে পারফরম্যান্স এবং রেকডর্গুলোর কাজ করবে খুব শিগগির।

মাইলস-এর জন্য আপনাদের আশীবার্দ আমরা কামনা করি, যেন এ ব্যান্ডদল বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রিতে এটির সাফল্যের যাত্রার ধারাবাহিকতা বজায় রাখতে পারে।

‘মাইলস’-এর অফিসিয়াল পেজে দেয়া স্ট্যাটাসের সত্যতা নিশ্চিত করেছেন শাফিন আহমেদ। তিনি বলেন, ‘নতুন করে কিছু বলার নেই। ‘মাইলস’-এর পেজেই খবরটা বলে দেয়া হয়েছে। সেখানে যা বলা হয়েছে তার সঙ্গে আমি একমত।’

মাইলসের অন্যতম আরেক ভোকালিস্ট ও গিটারিস্ট হামিন আহমেদও খবরটি নিশ্চিত করেছেন।

গেল বছর এপ্রিল থেকে ‘মাইলস’ ব্যান্ডের অন্য সদস্যদের সঙ্গে দ্ব›েদ্বর সূত্রপাত শাফিন আহমেদের। মূলত গানের রয়্যালিটি নিয়ে ব্যান্ডের প্রতিষ্ঠাতা সদস্য হামিন আহমেদের সঙ্গে আলাপ করতে গেলে সম্পকের্র দূরত্ব তৈরি হয়। তারপর থেকে ‘মাইলস’-এর কাযর্ক্রম থেকে দূরে ছিলেন শাফিন আহমেদ। সব বিভেদ ভুলে শিগগির আবার মাইলসের অন্য সদস্যদের সঙ্গে মঞ্চ মাতাবেন ব্যান্ড সংগীতের জীবন্ত কিংবদন্তি এই গায়ক।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near 'WHERE news_id=7260' at line 3