logo
রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১০ অক্টোবর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

পুনরায় ডাবিং করছেন আসিফ-অধরা

বিনোদন রিপোর্ট

শাহীন সুমন নির্মাণ করেছেন 'পাগলের মতো ভালোবাসি' সিনেমা। এতে আসিফ নূর-অধরা জুটিবেঁধে আভিনয় করেছেন। শুটিং শেষে ডাবিং সম্পন্ন হলেও যান্ত্রিক ত্রম্নটির কারণে পুনরায় ডাবিংয়ের কাজ করছেন পরিচালক। রাজধানীর মগবাজারের একটি স্টুডিওতে ডাবিংয়ে অংশ নিয়েছেন আসিফ নূর, অধরা খানসহ অন্য শিল্পীরা।

পরিচালক শাহীন সুমন বলেন, "পাগলের মতো ভালোবাসি" সিনেমার ডাবিং আগেই করা হয়েছিল। কিন্তু কয়েকজন শিল্পীর ডাবিংয়ে সমস্যা হওয়ায় পুনরায় তা করতে হচ্ছে। আশা করি, সব কাজ শেষ করে আগামী বছরের জানুয়ারিতে সিনেমাটি মুক্তি দিতে পারব।

আসিফ নূর বলেন, 'ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হয়েছে এ সিনেমা। আগেই শুটিং ও ডাবিং শেষ করেছিলাম। পরিচালক চাইলেন তাই কিছু ডাবিং পুনরায় করতে হচ্ছে। সব মিলিয়ে দর্শকদের জন্য ভালো একটি সিনেমা আসছে।'

এ সিনেমার গুরুত্বপূর্ণ একটি দৃশ্যে অভিনয় করেছেন সুমিত সেনগুপ্ত। এছাড়াও অভিনয় করেছেন, সাদেক বাচ্চু, জয় রাজ প্রমুখ। সিক্স ডি প্রোডাকশন প্রযোজিত এ সিনেমার কাহিনি, চিত্রনাট্য, সংলাপ রচনা করেছেন পরিচালক। এর নৃত্য পরিচালনা করছেন কালু ও নুহরাজ। গান লিখেছেন কবির বকুল ও সুদীপ কুমার দীপ। সংগীত পরিচালনায় শওকত আলী ইমন এবং আহমেদ হুমায়ুন।

'ধুম ফোর'-এ শাহরুখ!

বিনোদন ডেস্ক

এক বছর ধরে বলিউড সুপারস্টার শাহরুখ খানের মুক্তি পায়নি নতুন কোনো ছবি। তার সর্বশেষ সিনেমা 'জিরো' বক্স অফিসে ব্যর্থ হয়েছে। এরপর থেকে 'রেস' খ্যাত এই তারকা নিজেকে গুটিয়ে নেন। তার বলিউড ক্যারিয়ারর হুমকির মুখে পড়ে যায়। তবে সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে একটি খবর উড়ে বেড়াচ্ছে। শাহরুখ নাকি 'ধুম ফোর'-এ চুক্তিবদ্ধ হয়েছেন। এ নিয়ে একটি প্রশ্নের জবাবে রসিকতা করে তিনি বলেন, 'আমিও এমনটি শুনেছি।'

এদিকে কিছুদিন আগে শোনা গিয়েছিল, রাজকুমার হিরানি, আলী আব্বাস জাফর ও বেশ কয়েকজন নির্মাতার নতুন সিনেমায় তিনি অভিনয় করতে যাচ্ছেন এ নায়ক। কিন্তু এসব গুঞ্জন নিয়ে শাহরুখ টুইট করে জানান, তিনি এখন পর্যন্ত কারো সিনেমাতেই চুক্তিবদ্ধ হননি। তবে ভক্তদের আগ্রহের শেষ নেই, প্রিয় তারকার পরবর্তী সিনেমার নাম জানার জন্য তারা ব্যাকুল।

শাহরুখ খানকে সবাই 'রাহুল' নামের সেই রোমান্টিক নায়ক হিসেবেই বেশি চেনেন। তবে 'আনজাম', 'বাজিগর', 'ডর' ও 'ডন'র মতো সিনেমায় তিনি নেতিবাচক চরিত্রে অভিনয় করেও বক্স অফিস কাঁপিয়েছেন।

এবার শোনা যাচ্ছে জন আব্রাহাম, ঋত্বিক রোশন ও আমির খানের পর 'ধুম' ফ্র্যাঞ্চাইজির নতুন পর্বে ভিলেন হিসেবে যুক্ত হয়েছেন শাহরুখ। তবে ২০১৭ সালে 'জিরো'র শুটিংয়ের সময় এ গুঞ্জন নিয়ে শাহরুখ বলেন, 'আমি এখনো কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হয়নি'। তবে সম্প্রতি 'ধুম ফোর'র বিষয়টি আবার আলোচনায় এসেছে। কিন্তু আনুষ্ঠানিক ঘোষণা আসার আগ পর্যন্ত বিষয়টি নিশ্চিত হওয়া যাচ্ছে না।

বিদেশি গল্প অবলম্বনে নাটক

বিনোদন রিপোর্ট

বিদেশি গল্প অবলম্বনে নির্মিত হয়েছে টিভি নাটক 'সদা সত্য বলিব'। এ নাটকে অভিনয় করেছেন প্রভা এবং সজল। আশরাফুজ্জামান বাবু'র রচনায় নাটকটি নির্মাণ করেছেন মনজুরুল হক মনজু। সম্প্রতি এর শুটিং শেষ হয়েছে।

গল্পে দেখা যাবে, মিতুল ভালো প্রতিষ্ঠানের চাকরিজীবী হলেও চরম মিথ্যাবাদী একজন মানুষ। ঘরে-বাইরে, অফিসে সবার সঙ্গেই সে প্রতিনিয়ত মিথ্যা কথা বলে থাকেন। তার অফিসের সংগীতপ্রেমি বসের সঙ্গেও সে মিথ্যা বলে বারবার পার পেয়ে যান। বিবাহিত হয়েও মিথ্যা কথা বলে অন্য মেয়ের সঙ্গে প্রেম করেন। রিকশাওয়ালা, পানের দোকান সব খানেই সে মিথ্যা এবং ধোঁকাবাজির আশ্রয় নিয়ে থাকেন। কিন্তু এক রাতের একটি স্বপ্নই তার জীবনে পরিবর্তন এনে দেয়। মিতুল সিদ্ধান্ত নেয়, বছরের অন্তত একটা দিন কোনোই মিথ্যা কথা বলবে না। এই এক দিনের ট্রেনিংয়ের মাধ্যমে সে বছরের প্রতিটি দিন সুন্দর করে তুলতে চায়। তার এই ট্রেনিংয়ের কথা কেউ জানে না। এটা তার নিজের সঙ্গে নিজের গোপন চুক্তি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে