শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পোস্টার বিতর্কে 'বিক্ষোভ'

বিনোদন রিপোর্ট
  ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

প্রকাশের পরপরই বিতর্কের মুখে পড়েছে নির্মাণাধীন 'বিক্ষোভ' চলচ্চিত্রের পোস্টার। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে পোস্টারের ফার্স্ট লুক। এই পোস্টার দেখেই সাধারণ দর্শক থেকে শুরু করে সিনেমাপ্রেমিরা কড়া সমালোচনা করেছেন পোস্টারের। সাম্প্রতিক সময়ে বাংলাদেশে সড়ক দুর্ঘটনা নিয়ে ঘটে যাওয়া ছাত্র আন্দোলনের ওপর 'বিক্ষোভ' নামে একটি চলচ্চিত্র নির্মাণ করছেন পরিচালক শামীম আহমেদ রনি। কলকাতার শ্রাবন্তী, রজতাভ দত্ত ও দেশের নবাগত শান্ত খানকে নিয়ে কলকাতায় শেষ হয়েছে প্রথম ধাপের শুটিং। চলচ্চিত্রে সানি লিওনের একটি আইটেম গানও শুট করা হয়েছে মুম্বাইতে।

এর মধ্যে প্রকাশিত হয়েছে 'বিক্ষোভ' চলচ্চিত্রের পোস্টার। সেখানে দেখা যায়, চাপাতি হাতে রাগান্বিত চেহারায় দাঁড়িয়ে আছেন নায়ক শান্ত খান। তার চারপাশ দিয়ে উড়ছে বইয়ের পাতা। বিপত্তিটা বেধেছে এখানেই। একটি অর্থবহ পোস্টার চলচ্চিত্র দেখার প্রাথমিক আগ্রহ তৈরি করে দেয়। অথচ এই পোস্টারের সঙ্গে ছবির প্রকাশিত গল্পের কোনো মিল খুঁজে পাওয়া যায়নি বলে অভিযোগ অনেকের। সমালোচকদের অনেকেই বলেছেন, ছাত্র আন্দোলনে কোনো চাপাতি ব্যবহার হয়নি। সাধারণ ছাত্ররা কাউকে মারতেও যায়নি। তাহলে পোস্টারে এসব ব্যবহার করা হয়েছে কার স্বার্থে। নাকি ছাত্র আন্দোলনের ইতিহাসকে কলঙ্কিত করতে। অনেকেই অনলাইনে পরামর্শ দিয়েছেন সঠিক কাহিনি এবং ঘটনা জেনে চলচ্চিত্র নির্মাণের।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<67757 and publish = 1 order by id desc limit 3' at line 1