logo
রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ২১ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

হতাশ জ্যোতিকা জ্যোতি

হতাশ জ্যোতিকা জ্যোতি
গতকাল শুক্রবার মুক্তি পাওয়ার কথা ছিল জ্যোতিকা জ্যোতি অভিনীত কলকাতার ছবি 'রাজলক্ষ্ণী ও শ্রীকান্ত'। এতে রাজলক্ষ্ণীর ভূমিকায় অভিনয় করেছেন জ্যোতি। শুধু তাই নয়, এর মাধ্যমে প্রথমবার কলকাতার ছবিতে অভিনয় করলেন তিনি। এ কারণে ছবিটি নিয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন এই অভিনেত্রী। কিন্তু জ্যোতির সেই উচ্ছ্বাস যেন পরিণত হলো বিষাদে। ছবিটির মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ায় বেশ হতাশ হয়েছেন তিনি। আগামী ২৭ সেপ্টেম্বর ছবিটির নতুন মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। তবে এ দিনেও মুক্তি পাবে কিনা, এটাও নিশ্চিত করে বলতে পারছেন না ছবিটির নির্মাতাপক্ষ।

জানা গেছে, সিনেমটির পরিচালক ছবিটি পিছিয়ে দিতে বাধ্য হয়েছেন। কারণ, উলেস্নখযোগ্য কোনো সিনেমা হল না পেয়েই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। ছবিটি প্রদর্শনের জন্য মাত্র ৬টি সিনেমাহল নিশ্চিত হয়েছে। তাও আবার কলকাতার কোনও হলেই মুক্তি পাচ্ছে না। আগামী ২৭ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন ছবির পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্য। তবে কী কারণে মুক্তি পিছিয়েছে, এ বিষয়ে কোনো কিছু জানেন না উলেস্নখ করে জ্যোতিকা জ্যোতি বলেন, সত্যিই আমি জানি না। কিন্তু মানুষ গান ও ট্রেলার দেখেই ছবিটার জন্য অপেক্ষা করে রয়েছে। আমি বিষয়টায় ব্যক্তিগতভাবে দুঃখ পেয়েছি। কিন্তু এই ছবি আটকে দেয়া ইন্ডাস্ট্রিরই ক্ষতি।'

'রাজলক্ষ্ণী ও শ্রীকান্ত' নির্মিত হয়েছে কিংবদন্তি কথাসাহিত্যিক শরৎচন্দ্রের 'শ্রীকান্ত' উপন্যাস অবলম্বনে। এই ছবিতে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে শ্রীকান্তের ভূমিকায় দেখা যাবে। ইন্দ্রের চরিত্রে আছেন আর জে সায়ন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে