logo
রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

সব দোষ মাহিয়া মাহীর!

সব দোষ মাহিয়া মাহীর!
মাহিয়া মাহী
ফের নানা অভিযোগ উঠেছে চিত্রনায়িকা মাহিয়া মাহীর বিরুদ্ধে। শিডিউল ফাঁসানো, নতুন প্রেম, খোলামেলা ছবি প্রদর্শনের পর এবার তার বিরুদ্ধে নতুন অভিযোগ তুললেন সদ্য পাওয়া 'অবতার' ছবির পরিচালক মাহমুদ হাসান সিকদার। আর এত অভিযোগের পর মানসিকভাবে ভেঙে পড়েছেন বলে জানান মাহী। পাশাপাশি একের পর এক ছবি মুক্তি পেলেও, কোনো ছবিই তাকে ছন্দে ফেরাতে না পারায় ক্যারিয়ার নিয়েও শঙ্কাবোধ করছেন তিনি।

গত শুক্রবার মুক্তি পেয়েছে মাহিয়া মাহী অভিনীত 'অবতার' ছবিটি। কিন্তু মুক্তির পর থেকেই ছবিটি প্রত্যাশা অনুযায়ী ব্যবসা করতে পারছে না। আর এর জন্য মাহীকেই অনেকটা দায়ী করছেন পরিচালক মাহমুদ হাসান সিকদার। তিনি অভিযোগ করে বলেন, মাহী যদি তার আগের ছবির মতো এই ছবিটি নিয়ে প্রচারণায় অংশ নিতেন, তাহলে হয়তো এতটা লোকসান হতো না। বিষয়টি নিয়ে শুরু থেকেই কোনো ভ্রূক্ষেপ ছিল না মাহীর।

পরিচালক জানান, শুটিং শুরুর আগেই চুক্তি মতে প্রায় ১০ লক্ষ টাকা মাহীকে দেয়া হয়েছে। তারপরও তিনি কেন এরকম করছেন, আমি বুঝতে পারছি না। মুক্তির আগে থেকেই ছবিটি নিয়ে একাই যুদ্ধ করে যাচ্ছি। মুক্তির পর নবাগত হিরো জে এইচ রুশোকে নিয়ে একাধিক হলে চলচ্চিত্রটি দেখতে গিয়ে ভীষণ সাড়া পেয়েছি। দর্শক তাতেও আমাকে বার বার নায়িকার কথা জিজ্ঞাসা করেছে। মোট কথা তিনি যদি এই চলচ্চিত্রের প্রচারণায় নাই আসেন তাহলে কেন তিনি অভিনয় করলেন। তবে তার সাথে আমার কোনো চুক্তি না থাকলেও কথা ছিল চলচ্চিত্রটি মুক্তির সময় সব ধরনের প্রচারণায় থাকবেন তিনি। বিষয়টি খুবই দুঃখজনক। আমি তাই সকল পরিচালকের উদ্দেশ্যে বলব নতুন কোনো চলচ্চিত্রে চুক্তি হওয়ার আগে অবশ্যই প্রচারণার বিষয়ে আগে থেকেই চুক্তি করে নিতে হবে।'

পরিচালকের এমন অভিযোগে মাহিয়া মাহী জানান, 'আমি আসলে এই বিষয় নিয়ে কিছু বলতে চাই না। আমার মাথায় আসছে না। কেন আমি এই ছবি নিয়ে প্রচারণায় আসিনি। মাঝে মাঝে আমার এমনটা হয়। আমার যেটা করা উচিত সেটা করা হয়ে উঠে না।'

অন্যদিকে মাহিয়া মাহীকে নিয়ে একটি বিশ্বস্ত সূত্র জানায়, 'তার প্রচারণায় থাকার কথাও না। কারণ দীর্ঘদিন ধরে তার সংসার ভেঙে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। শুধু তাই নয়, রাত-বিরাতে অন্যের গাড়িতে করে ঘুরতে দেখা যায়। অন্যদিকে ফেসবুকেও নানা ধরনের স্ট্যাটাস দিতে দেখা যায়। এমনও শোনা যায় প্রেমের গভীরতায় তারা নাকি দু'জন আত্মহত্যার সিদ্ধান্তও নিয়েছিলেন একাধিকবার। অন্যদিকে ওই প্রেমিকের কাছ থেকে ডায়মন্ড ওয়ার্ল্ড থেকে প্রায় ৫০ লক্ষ টাকার বেশি গিফট নেয়ার কথাও শোনা গেছে। এটাই যদি সত্যি হয় তাহলে তিনিই বা কেন একজন বিবাহিত চিত্রনায়িকাকে বিশ্বাস করছেন! প্রেম অবশ্যই পবিত্র বিষয়। তবে এই নায়িকার ব্যাকগ্রাউন্ড নিয়ে অবশ্যই আগে ভাবা উচিত। যেন প্রেমের সুযোগে সেই ব্যক্তির ক্যারিয়ারের কোনো ক্ষতি না করে। অবশ্যই সেটি তার ভেবে দেখা উচিত।

উলেস্নখ্য, ঢাকাসহ সারাদেশে প্রায় ৩৩টি হলে মুক্তি পাওয়া 'অবতার' চলচ্চিত্রে মাহিয়া মাহী ছাড়াও আরও অভিনয় করেছেন আমিন খান, নবাগত জে এইচ রুশো, মিশা সওদাগরসহ আরও অনেকেই।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে