logo
সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৭

  অনলাইন ডেস্ক    ২৬ আগস্ট ২০১৯, ০০:০০  

চলচ্চিত্রে আরও এক নতুন নায়িকা

চলচ্চিত্রে আরও এক নতুন নায়িকা
বিনোদন রিপোর্ট

আরও এক নতুন নায়িকার আগমন ঘটল ঢাকাই চলচ্চিত্রে। নবাগত এই নায়িকার নাম আরিয়ানা জামান। শুরুতেই দেশের শীর্ষস্থানীয় তারকা শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন এই নায়িকা। পরিচালক কাজী হায়াতের 'বীর' সিনেমার জন্য ২৪ আগস্ট ছবিটির প্রযোজনা সংস্থা এসকে ফিল্মসের অফিসে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন এই সিনেমার অন্যতম প্রযোজক এমডি ইকবাল।

আরিয়ানা জামান বেশ কয়েক বছর মডেলিংয়ের সঙ্গে যুক্ত আছেন। দেশের নামিদামি অনেক কোম্পানির স্টিল মডেল হিসেবে কাজ করছেন তিনি। শুরুতেই শাকিব খানের বিপরীতে অভিনয় নিয়ে বেশ উচ্ছ্বসিত কণ্ঠে আরিয়ানা জামান বলেন, 'সত্যিই আমি অনেক আনন্দিত যে, আমার শুরুটাই বেশ জমকালো হচ্ছে। একদিকে সময়ের সেরা নায়কের সঙ্গে অভিনয়, অন্যদিকে খ্যাতিমান পরিচালক কাজী হায়াত এই ছবির পরিচালক। তাছাড়া ছবির গল্প এবং আমার চরিত্রটাও মনের মতো। সবমিলিয়ে অভিষেকটা স্মরণীয় হয়ে থাকবে আমার। আমি বিশ্বাস করি, আমার মেধা ও যোগ্যতার মাধ্যমে সাবলীল অভিনয় উপহার দিয়ে শুরুতেই দর্শকের মনে জায়গা করে নিতে পারব।'

জানা গেছে, দেশ, সমাজ, সংস্কৃতি, আইন, শাসন সবকিছু নিয়ে 'বীর' সিনেমার গল্প। বিজয় দিবস উপলক্ষে সিনেমাটি সারাদেশে মুক্তি পাওয়ার কথা। গত বছরের ডিসেম্বরে একটি গানের রেকর্ডিংয়ের মাধ্যমে শাকিবের এই সিনেমার কাজ শুরু হয়। ১৫ জুলাই মহরতের মাধ্যমে সিনেমাটির শুটিং শুরু হয়। কিছুদিন বিরতি দিয়ে আগামী মাসের শেষদিকে আবার শুরু হচ্ছে 'বীর'র শুটিং। বীর সিনেমায় শাকিবের বিপরীতে চিত্রনায়িকা বুবলীকেও দেখা যাবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে