logo
রোববার ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৬ আগস্ট ২০১৯, ০০:০০  

সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন নায়িকারা

সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন নায়িকারা
বিনোদন রিপোর্ট

একতরফা আর একঘেয়েমির কারণে বেশ কিছুদিন ধরেই মন্দা অবস্থা বিরাজ করছে চলচ্চিত্রশিল্পে। হাতেগোনা দু-একজন ছাড়া বেশিরভাগ তারকাই বেকার সময় কাটাচ্ছেন। সোশ্যাল মিডিয়া তথা ফেসবুকে বিভিন্ন পোস্ট আর ছবি শেয়ার করেই কেটে যাচ্ছে এসব বেকার তারকার সময়। অনেকে আবার নিজেকে লাইমলাইটে আনার জন্য নিত্যনতুন খোলামেলা ও আবেদনময়ী ছবি পোস্ট করছেন। এসব ছবির মাধ্যমে অনেকেই যেমন আলোচনার জন্ম দিচ্ছেন, তেমনি কেউ কেউ সমালোচনা ও বিতর্কেরও ঝড় তুলছেন।

সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ানোর তালিকায় সবচয়ে বেশি এগিয়ে রয়েছেন হালসময়ের আলোচিত নায়িকা পরীমনি। অনেকদিন ধরেই নানা অশ্লীল ও খোলামেলা ছবি পোস্ট করে বিতর্কের জন্ম দিয়েছেন তিনি। তারপরও থেমে নেই এ নায়িকা। ক'দিন পরপরই নতুন নতুন ছবি দিয়ে আলোচনা-সমালোচনার ধারা অব্যাহত রেখেছেন তিনি। বর্তমানে পরীর মতো অনেক নায়িকাই এমন খোলামেলা পোশাক পরে আলোচনায় থাকতে চাচ্ছেন। সম্প্রতি লাক্সকন্যা বিদ্যা সিনহা মিমকেও দেখা গেছে স্বল্প পোশাক পরে একটি ছবি পোস্ট করেছেন। আরেক নায়িকা নুসরাত ফারিয়াও পোস্ট করেছেন সদ্য জিম করার একটি খোলামেলা ছবি।

এদিকে চলচ্চিত্রে যাদের মার্জিত পোশাকে অভিনয় করতে দেখা গেছে, তারাও যেন শরীর দেখানোর প্রতিযোগিতায় নেমেছেন। ক'দিন পরপরই বিভিন্ন আবেদনময়ী ছবি পোস্ট করে লাইক কমেন্টের বন্যা বয়ে দিচ্ছেন। এখন সিনিয়র নায়িকাদের পাশাপাশি অনেক জুনিয়রও এ প্রতিযোগিতায় নেমেছেন।

শুরু থেকেই খোলামেলা ছবির কারণে সমালোচিতর্ যাম্প মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া প্রথমবার চলচ্চিত্রে নেমেই বিতর্কের জন্ম দিলেন নতুন কয়েকটি ছবি পোস্ট করে। সম্প্রতি সাগরপাড়ে তোলা পিয়ার একটি ছবি ভাইরাল হয়েছে তার, যা নিয়ে আলোচনা চলছে নেটিজেনদের মধ্যে। শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে সৈকতের বালুতে শুয়ে থাকা খোলামেলা ছবি শেয়ার করে ভক্তদের উসকে দিয়েছেন। এরপর থেকেই রীতিমতো ভাইরাল বনে যায় পিয়ার এই ছবিটি। কেউ তার ছবিটি দেখে সমালোচনার ঢেউয়ে ভাসিয়ে দিচ্ছেন, আবার অনেকেই সাহসী আখ্যা দিয়েও প্রশংসা করছেন। তবে এ নিয়ে কোনো মাথাব্যথা নেই বলে জানিয়েছেন এ অভিনেত্রী।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে