logo
সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২১ আগস্ট ২০১৯, ০০:০০  

রোষানলের শিকার সোনম কাপুর

রোষানলের শিকার সোনম কাপুর
সোনম কাপুর
বিনোদন ডেস্ক

'আমি অর্ধেক সিন্ধি, অর্ধেক পেশোয়ারের লোক- বিবিসিকে দেয়া এক সাক্ষাৎকারে মন্তব্য করে নেটিজেনদের রোষের শিকার হলেন বলিউড তারকা সোনম কাপুর। অনেকে আবার দেশ ছাড়ার হুমকিও দিচ্ছেন তাকে। কেউ কেউ দাউদ ইব্রাহিমের সঙ্গে সোনমের বাবা অনিল কাপুরের একটি পুরানো ছবি পোস্ট করে কটাক্ষ করেছেন। যদিও তার পাল্টা জবাবও দিয়েছেন এ অভিনেত্রী। কিন্তু তারপরও মন খারাপ তার।

ঘটনার সূত্রপাত বিবিসিকে দেয়া সোনমের একটা সাক্ষাৎকারকে কেন্দ্র করে। যেখানে কাশ্মীর থেকে ৩৭০ ধারার বিলুপ্তি নিয়ে নিজের মনের কথা প্রকাশ করেন সোনম। এই বিষয়ে প্রশ্ন করা হলে, কোনো বিতর্কে যেতে চাননি তিনি। সাফ বলেন, '৩৭০ ধারা সম্পর্কে প্রচুর জ্ঞান নেই আমার। বিষয়টি খুবই স্পর্শকাতর। এই সম্পর্কে বিভিন্ন জায়গায় ভিন্ন ভিন্ন সংবাদ পড়েছি। আমি একজন দেশভক্ত। তাই বিতর্কে না গিয়ে চুপ থাকাই ভালো'।

এখানেই শেষ নয়, রাজনৈতিক কারণে কাশ্মীরে মতো ভূস্বর্গকে যেভাবে দিনের পর দিন ভুগতে হচ্ছে, তা দুঃখজনক বলেও দাবি করেন অভিনেত্রী। এরপরই নিজেকে অর্ধেক পেশোয়ার ও অর্ধেক সিন্ধি বলে দাবি করেন সোনম। আর অভিনেত্রীর এইসব মন্তব্য ঘিরেই আক্রমণ করল নেটিজেনদের একাংশ। কেবল সোনম নয়, নিশানা করা হলো তার বাবা অনিল কাপুরকেও। ভারতের মোস্ট ওয়ান্টেড ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে অনিল কাপুরের ছবি পোস্ট করে, আক্রমণ করল অনেকে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে