logo
বুধবার ২১ আগস্ট, ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

  বিনোদন ডেস্ক   ১৫ আগস্ট ২০১৯, ০০:০০  

মুক্তির আগেই 'সাহো'র আয় ৩২০ কোটি

মুক্তির আগেই 'সাহো'র আয় ৩২০ কোটি
শ্রদ্ধা কাপুর
শ্রদ্ধা কাপুর অভিনীত চলতি বছরে ভারতের সবচেয়ে আলোচিত সিনেমা 'সাহো'। ধারণা করা হচ্ছে এ যাবৎকালে নির্মিত ভারতের অন্যতম বড় অ্যাকশন ছবি হতে যাচ্ছে এটি। সম্প্রতি ভারতীয় শীর্ষ স্থানীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে জানায়, মুক্তির আগেই 'সাহো'র স্যাটেলাইট স্বত্ব বিক্রয় হয়েছে ৩২০ কোটি রুপি। ছবিটি নির্মাণে ব্যয় হয়েছে ৩৫০ কোটি। এক কথায় মুক্তির আগেই বাজিমাত।

দক্ষিণী পরিচালক সুজিতের 'সাহো' সিনেমায় শ্রদ্ধা কাপুরের বিপরীতে দেখা যাবে বাহুবলি খ্যাত নায়ক প্রভাসকে। কিছুদিন আগে সিনেমাটির ট্রেইলার অনলাইনে প্রকাশ পায়। এর পরপরই ভারতীয় চলচ্চিত্রাঙ্গনে ছবিটি আলোচনায় আসে।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে আরও বলা হয়, এখনো ওটিটি (ওভার দ্য টপ) পস্নাটফর্মের স্বত্ব বিক্রি বাকি রয়েছে 'সাহো'র। এখান থেকেও মোটা দাগে আয় আসবে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে, 'সাহো'র ট্রেইলারে দুর্দান্ত সব অ্যাকশন সিকোয়েন্স নজর কাড়ছে সবার। এতে দেখা যায়, বড় একটি ডাকাত দলের মূল হোতা হলেন প্রভাস। অন্যদিকে, মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের এসিপি অমৃতা নাইয়ারের ভূমিকায় শ্রদ্ধা কাপুর। নীল নীতিন মুকেশ, মন্দিরা বেদি, জ্যাকি শ্রফ, চাঙ্কি পান্ডে, অরুণ বিজয় ও মহেশ মাঞ্জরেকারের দেখাও মিলেছে ট্রেলারে। তবে দর্শক সবচেয়ে বেশি মজেছেন প্রভাস-শ্রদ্ধার অ্যাকশন ও রোমান্টিক দৃশ্যগুলোতে। সিনেমাটিতে স্টান্ট কোরিওগ্রাফির দায়িত্বে ছিলেন কেনি বেটস, পেন ঝ্যাং, দীলিপ সুব্বারায়ন, স্টান্ট সিলভা, স্টিফান, বব ব্রাউন ও রাম-লক্ষ্ণণের মতো জাঁদরেল অ্যাকশন কোরিওগ্রাফাররা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে