শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
স া ক্ষ া ৎ ক া র

বড় পর্দার কাজটা যত্ন নিয়ে করতে হয়

বর্তমান সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রীদের একজন মুমতাহিনা টয়া। এক পর্বের নাটকের পাশাপাশি ধারাবাহিকে রয়েছে তার দাপুটে উপস্থিতি। দক্ষতার সঙ্গে অভিনয় করেছেন বড় পর্দায়। কথা হলো তার সঙ্গে...
নতুনধারা
  ২০ জুলাই ২০১৯, ০০:০০
মুমতাহিনা টয়া

ঈদের নাটকে ব্যস্ততা...

এ সময় সত্যিই ব্যস্ত থাকতে হয়। রোজার ঈদ যেতে না যেতেই কোরবানি ঈদের কাজ শুরু হয়ে যায়। গেল ঈদেও আমি দশ-বারোটি নাটকে কাজ করেছি। এবারের সংখ্যা এর কাছাকাছি হবে। এখনো বেশ কয়েকটি নাটকের কাজ বাকি আছে। মাসজুড়েই শুটিং চলবে।

'বেঙ্গল বিউটি'...

'বেঙ্গল বিউটি'র কাজের অভিজ্ঞতা পুরোটাই আলাদা। এর মধ্যে টিপিক্যাল বাঙালিয়ানার ছাপ রয়েছে। আমার কাছে দারুণ লেগেছে। নাটক আর চলচ্চিত্র এক নয়। দুটোর মধ্যে বিস্তর ফারাক রয়েছে। বড় পর্দার কাজটা খুব যত্ন নিয়ে করতে হয়। এখানকার টেকনিক্যাল বিষয়, শুটের ধরন, সেটের পরিবেশ সবটাই আলাদা। এখনো 'বেঙ্গল বিউটি' ও আমাকে নিয়ে দর্শকরা কথা বলে, শুনতেই ভালো লাগে। আমি সাত বছর ধরে নাটকে কাজ করে যা যা শিখেছি তার পুরোটা দিয়ে 'বেঙ্গল বিউটি' চলচ্চিত্রে অভিনয় করেছি।

নতুন চলচ্চিত্রে...

আমি চাই ভালো গল্পের ছবিতে অভিনয় করতে। তবে নিয়মিত অভিনয় করব কিনা এ বিষয়টি নির্ভর করছে আমার কাছে আসা ছবির গল্পের উপর। গল্প যদি মনের মতো হয় তবেই কাজ করব। ভিন্ন ধারার গল্প আমাকে খুব টানে। বাণিজ্যিক ধারার চলচ্চিত্রেও কাজ করার ইচ্ছে আছে। বাকিটা সময়ই বলে দিবে।

ব্যবসায়...

অনেক দিন ধরেই ভাবছি অভিনয়ের বাইরে একটি ব্যবসায় করব। আপাতত প্রযোজনাই চূড়ান্ত করেছি। একটু একটু করে অনেক দূর এগিয়েছি। হয়তো শিগগিরই এ বিষয় আনুষ্ঠানিক ঘোষণা দিব। আমার টিম কনটেন্ট নিয়ে স্টাডি করছে। এটা ঠিকঠাক হয়ে গেলেই কাজ শুরু করব।

বিয়ের বাদ্য...

পারিবারিকভাবেই বিয়ের বাদ্য বাজবে (হাসি)। এ বছরের শেষ নাগাদ সবাইকে সুখবর দিতে পারি। আর ছেলেও ঠিক করা আছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<58925 and publish = 1 order by id desc limit 3' at line 1