শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

দু্যতি ছড়াচ্ছেন নিকিতা দত্ত

বিনোদন ডেস্ক
  ১৭ জুলাই ২০১৯, ০০:০০
নিকিতা দত্ত

চলতি বছরের বলিউডের এখন পর্যন্ত ব্যবসা সফল ছবির তালিকায় প্রথম অবস্থানে 'কবির সিং'। নাম ভূমিকায় অভিনয় করা শহীদ কাপুর প্রশংসায় ভাসছেন। ২১ জুন মুক্তি পাওয়া ছবিটি এখন পর্যন্ত ২৬০ কোটি রুপি আয় করেছে। আর শহীদের পাশাপাশি ছবিতে দর্শকের হৃদয়ে আরও একটি নাম জায়গা করে নিয়েছে। সেই নামটি হলো নিকিতা দত্ত। ছবির দ্বিতীয় ভাগে তার আগমন। পর্দায় তার উপস্থিতি খুব বেশি ছিল না। কিন্তু যে সময়টুকু পর্দায় ছিলেন তিনি শুধুই মুগ্ধতা ছড়ালেন। দর্শক হৃদয় ছুঁয়ে নিলেন নিকিতা।

মূল নায়িকা কিয়ারাকে শহীদ না ভুললেও, ভুলে যেতে বসেছিলেন দর্শকরা! শহীদ-নিকিতার রোমান্স মুগ্ধতা ছড়িয়ে তা বলার অপেক্ষা রাখে না। 'কবির সিং' ছবিতে নিকিতার চরিত্র একজন চলচ্চিত্র তারকার। যে পায়ে ব্যথা নিয়ে একটি হাসপাতালে আসেন। সেখানে চিকিৎসক শহীদ কাপুর। প্রথম দর্শনেই দুজনের মধ্যে এক ধরনের ভালো লাগা তৈরি হয়। নায়িকা তার সহকারীকে বলেন, ডাক্তারের ফোন নাম্বার নেয়া হয়েছে কিনা। তখনই আঁচ করা যায় গল্পে নতুন রসায়ন আসছে। পর্দায় নিকিতার আগমন অনর্গল শহীদের মদ পান ও ধূমপান দেখা থেকে কিছুটা হলেও দর্শকদের স্বস্তি এনে দেয়।

ইউটিউবেও কবির সিং ছবির প্রকাশিত গানের মধ্যে মধ্যে শহীদ-নিকিতা জুটির 'ইয়া এনা হ্যায় তু হে' সবচেয়ে বেশিবার দর্শকরা দেখেছেন।

২৮ বছর বয়সী অভিনেত্রী নিকিতা দত্ত জানালেন, তিনি নিজেও জানতেন না ছবিটি তাকে এতটা দর্শকপ্রিয়তা দেবে। তাকে বলা হয়েছিল বিরতির পর তিনিই হবেন বিশেষ আকর্ষণ। পরিচালকের কথায় অবশ্য তিনি তখন খুব একটা পাত্তা দেননি। কিন্তু ছবি মুক্তির পর পুরোটা দেখার পর তিনি নিজেও অভিভূত।

২০১৭ সালে মুক্তি পাওয়া তেলেগু হিট 'অর্জুন রেড্ডি'র হিন্দি রিমেক 'কবির সিং'। পরিচালক হিসেবে আছেন মূল ছবির পরিচালক সেই সন্দীপ রেড্ডি।

ছবির গল্পে দেখা যায়, একজন নেশাগ্রস্ত যুবক শহীদ কাপুর। পেশায় একজন চিকিৎসক। সাবেক প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ার ফলে নিজের প্রতি ঘৃণা ধরে যায় যুবকের। সেখান থেকেই নিয়ন্ত্রণহীন জীবনযাপন করতে শুরু করেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<58503 and publish = 1 order by id desc limit 3' at line 1