বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
সাক্ষাৎকার

আপাতত ছোট পর্দাতেই ব্যস্ত

টিভি ও চলচ্চিত্র অভিনেতা আনিসুর রহমান মিলন। তবে বর্তমানে চলচ্চিত্রের চেয়ে ছোটপর্দাতেই বেশি সময় দিচ্ছেন এই অভিনেতা। সে সঙ্গে পরিচালনা নিয়েও ব্যস্ত তিনি। অভিনয়ের পাশাপাশি তার পরিচালনায় দুটি নাটকও প্রচার হয়েছিল গত ঈদে। সমসাময়িক নানা প্রসঙ্গে কথা হলো তার সঙ্গে...
নতুনধারা
  ১৬ জুলাই ২০১৯, ০০:০০
আনিসুর রহমান মিলন

এই সময়ে...

কঠিন ব্যস্ত সময় পার করতে হচ্ছে। এই মুহূর্তে (গতকাল সোমবার দুপুরে) একটি নাটকের শুটিং করছি। এখন খানিকটা বিরতি। তাই কথা বলার কিছুটা সুযোগ পেয়েছি। আগামী কোরবানি ঈদের একাধিক নাটকে কাজ করছি। যদিও বৃষ্টিতে শুটিং করতে খুব সমস্যা হচ্ছে। তবুও কাজ করতে হচ্ছে। ঈদের আগের দিন পর্যন্ত এই ব্যস্ততা থাকবে।

আপাতত ছোটপর্দায়...

সিনেমার চেয়ে বর্তমানে টিভি নাটক নিয়েই বেশি ব্যস্ত। তবে ঈদের আগে কোনো ছবিতে অভিনয় করছি না। গত কয়েক বছর আমার একাধিক ছবি মুক্তি পেয়েছে। কয়েকটা সিনেমার শুটিং চলছে। এর মধ্যে শাহ আলম মন্ডলের 'ভালোবাসা সীমাহীন' ইফতেখার চৌধুরীর পরিচালনায় 'ওয়ান ওয়ে', রাকিবুল ইসলামের 'প্রেম করব তোমার সাথে'। 'প্রেম করব তোমার সাথে' ছবিতে আমার বিপরীতে ছিলেন জায়েদ খান ও মম। এছাড়া 'ভালোবাসা সীমাহীন' ছবিতে জায়েদ খান ও পরীমনি। ছবিগুলো খুব প্রশংসিত হয়েছিল।

অপ্রাপ্তির চেয়ে প্রাপ্তি বেশি...

চলচ্চিত্রে অভিষেক ঘটে ইফতেখার চৌধুরীর 'দেহরক্ষী' সিনেমার মাধ্যমে। এ ছবিটি করার এক বছর আগে পরিচালকের সঙ্গে একদিন দেখা হয়। এটা ২০১২ সালের কথা। তখন ইফতেখার আমাকে বলেন, 'মিলন ভাই আপনার অভিনয় আমার ভালো লাগে, আপনাকে নিয়ে কাজ করতে চাই।' এত বড় মাপের পরিচালক যখন এ কথা বলে এর চেয়ে আর প্রাপ্তি কী হতে পারে! তবে আমার জীবনে অপ্রাপ্তির চেয়ে প্রাপ্তিই বেশি।

এখনও হাসি পায়...

আসলে মূলত আমার অভিনয়ে মঞ্চ থেকে আসা। তবে পরে নাটক থেকে সিনেমায়। তবে আমার জীবনে সিনেমা জগতে অনেক মজার মজার অভিজ্ঞতা রয়েছে। প্রথমদিন যখন শুটিং করলাম তখন দেখা যায় যে, নাটকে সাধারণত আমাদের যেদিকে মন চায় সেদিকে ঘুরতে পারি। কিন্তু সিনেমায় কিন্তু তা নয়। তাদের নিজস্ব একটি ভাষা আছে। সেক্ষেত্রে একটু স্স্নো মোশন ঘুরতে হয়। সেটি মনে পড়লে খুব হাসি পায়।

যাযাদিকে শুভেচ্ছা...

আমি দর্শকদের কাছে অনেক কৃতজ্ঞ। আমি সিনেমায় পা রেখেছি এটা পুরোটাই দর্শকদের জন্য। দর্শকই আমাকে এখানে এনেছে। দর্শকদের শুধু এটুকু বলব, আমাকে যখন আপনাদের পছন্দ হবে না, তখন যেভাবে গ্রহণ করেছিলেন সেভাবেই ছুড়ে ফেলে দিবেন। তাহলে আমি বুঝে যাব আমি অচল হয়ে গেছি। সবাই আমার পরিবারের জন্য দোয়া করবেন। যেন অনেক ভালো থাকতে পারি। সবশেষে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকীতে অগ্রীম শুভেচ্ছা রইল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<58359 and publish = 1 order by id desc limit 3' at line 1