logo
সোমবার ২৬ আগস্ট, ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

  বিনোদন ডেস্ক   ১৩ জুলাই ২০১৯, ০০:০০  

বাড়াবাড়ি করছেন কঙ্গনা রানৌত!

বাড়াবাড়ি করছেন কঙ্গনা রানৌত!
কঙ্গনা রানৌত
মুখকাটা হিসেবেই বলিউডপাড়ায় পরিচিত অভিনেত্রী কঙ্গনা রানৌত। কার্যত তর্ক-বিতর্ক পিছু ছাড়ে না তার। কঙ্গনার এমন কার্যকলাপকে এতদিন প্রশংসার চোখে দেখেছেন অনেকেই। তবে সম্প্রতি তার এসব কর্মকান্ডকে বাড়াবাড়ি বলছেন কেউকেউ। এই দলেই আছেন কলকাতার জনপ্রিয় নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায়।

সম্প্রতি এক অনুষ্ঠানে সাংবাদিক জাস্টিন রাওয়ের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন কঙ্গনা। এর জেড় ধরে এন্টারটেইনমেন্ট গিল্ড অব ইন্ডিয়া তাকে বয়কট করেছেন। এর পরিপ্রেক্ষিতে পাল্টা সাংবাদিকদের দিকেই আঙ্গুল তুলেছেন এ নায়িকা।

এসব ভালো লাগেনি কলকাতার নায়িকা স্বস্তিকার মুখোপাধ্যায়ের। নিজের টুইটার অ্যাকাউন্টে কঙ্গনাকে উদ্দেশ্য করে লিখেন, 'আমি কঙ্গনাকে ভীষণই পছন্দ করি। তার সাহসিকতা ও প্রতিভার প্রশংসা করি। তার লড়াইকে সব সময় সমর্থন করে এসেছি। তবে সম্প্রতি আমার মনে হচ্ছে উনি বাড়াবাড়ি করে ফেলছেন।

'জাতিস্মর' নায়িকা আরও লেখেন, 'তবে সাম্প্রতিক সময়ের কঙ্গনার নির্দিষ্ট কিছু যুদ্ধ ভীষণই কুরুচিকর- যেখানে কোনো মর্যাদাবোধ নেই, হাস্যকর। যেটুকু বাকি ছিল সেটারও সর্বনাশ করেছেন তার বোন। দুঃখজনক।'

মূলত 'জাজমেন্টাল হ্যায় ক্যায়া'র গানের টিজার লঞ্চের অনুষ্ঠানে সাংবাদিক জাস্টিন রাওয়ের প্রশ্নের উত্তর দিতে অস্বীকার করেন কঙ্গনা। তার অভিযোগ, জাস্টিন 'মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি' ছবিটি নিয়ে নেতিবাচক প্রচার চালিয়েছেন। এই ছবিকে উগ্র জাতীয়তাবাদীর তকমা দেন।

তবে কঙ্গনার অভিযোগ অস্বীকার করেন সাংবাদিক জাস্টিন। ওই দিন কঙ্গনা ও জাস্টিনের মধ্যে যে বাকবিতন্ডা হয় তা নিয়েই শুরু হয় জলঘোলা। ফলাফলে এন্টারটেইনমেন্ট গিল্ড অব ইন্ডিয়া দাবি করে কঙ্গনাকে ক্ষমা চাইতে হবে। নইলে তাকে বয়কট করা হবে। ক্ষমা চাইতে নারাজ কঙ্গনা পাল্টা সাংবাদিকদের একাংশকে দোষারোপ করেন।

এদিকে 'জাজমেন্টাল হ্যায় ক্যায়া'র ট্রেলারের প্রশংসা করলেও তাপসী পান্নু কেন কঙ্গনার প্রতি আলাদা করে কৃতজ্ঞতা প্রকাশ করেননি তা নিয়েও আক্রমণ করেন নায়িকার বোন রঙ্গোলি। একই কারণে বরুন ধাওয়ানকেও আক্রমণ করা হয়। এভাবে মোটামুটি প্রতিদিনই কঙ্গনা ও রঙ্গোলি কারও না কারো পেছনে লেগেই আছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে