logo
সোমবার ২৬ আগস্ট, ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ১২ জুলাই ২০১৯, ০০:০০  

হঠাৎ বিয়ের বাদ্য

হঠাৎ বিয়ের বাদ্য
অভিনেত্রী ঈশানা খানের সঙ্গে স্বামী সারিফ চৌধুরী
শোবিজপাড়ায় বিয়ে নিয়ে হঠাৎ যেন জোয়ার শুরু হয়েছে। গত বছরের শেষের দিকে বিয়ে করেন অভিনেতা সিয়াম আহমেদ, অভিনেত্রী শবনম ফারিয়া, উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া, গায়ক ও সংগীত পরিচালক মিলন মাহমুদ। চলতি বছরের এ সময়ে এসে শোবিজাঙ্গনে যেন আবার ধুম পড়েছে বিয়ের। একজনের বিয়ে শেষ হতে না হতেই বিয়ের বাদ্য বাজে আরেকজনের। গত এক মাসের মধ্যে বিয়ে সম্পন্ন হয়েছে কয়েকজন তারকার। এদের মধ্যে অভিনেত্রী ঈশানা খান, অভিনেতা তাসকিন রহমান, অভিনয়শিল্পী তামীম মৃধা, রিমি করিম ও কণ্ঠশিল্পী মেহরাব।

গত বুধবার বিয়ের পিঁড়িতে বসেন ছোটপর্দার আলোচিত অভিনেত্রী ঈশানা খান। পাত্রের নাম সারিফ চৌধুরী। যিনি পেশায় নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার, থাকেন সিডনিতে। বুধবার আসরের নামাজের পর গুলশানের আজাদ মসজিদে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ঈশানা খান বলেন, 'আমরা নতুন জীবন শুরু করলাম, সবাই আমাদের জন্য দোয়া করবেন। হঠাৎ করেই আমাদের বিয়েটা হয়ে গেল। বুধবার বনানী ক্লাবে আমাদের দুই পরিবারের গেট টুগেদার হয়। পরে বড় পরিসরে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করব। তখন সবাইকে জানাব।' ঈশানা জানান, ১৩ জুলাই তার স্বামী সারিফ চৌধুরী সিডনি ফিরে যাবেন। স্বামীর সঙ্গে ঈশানাও সিডনি যাচ্ছেন। আপাতত অভিনয় নয়, সংসারে মন দিতে চান তিনি।

গত সোমবার (৮ জুলাই) বিয়ে করেন ক্লোজআপ ওয়ান'খ্যাত সংগীতশিল্পী আশিকুর রহমান মেহরাব। কনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের সাবেক শিক্ষার্থী রুশী চৌধুরী। পারিবারিকভাবে মেহরাবের বকশিবাজারের বাসায় বিয়ের আয়োজন সম্পন্ন হয়। মেহরাব বলেন, দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে আমাদের বিয়ে সম্পন্ন হয়েছে। জানা গেছে, রুশী চৌধুরী কেন্দ্রীয় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির পাঠাগার উপ-সম্পাদক। তবে বিয়ের আগে রুশী ছাত্রলীগের নীতি মেনে পদ থেকে অব্যাহতি নেন। 'ঢাকা অ্যাটাক'খ্যাত অভিনেতা তাসকিন রহমান বিয়ে করেছেন। নারায়ণগঞ্জের মেয়ে জান্নাত ফেরদৌসকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন তিনি। গত ১০ জুন দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে আকদ সম্পন্ন হয়েছে। গত আট-নয় মাস আগে একটি অনুষ্ঠানে জান্নাতের সঙ্গে দেখা হয় তাসকিনের। এরপর দুজন দুজনার প্রেমে পড়ে যান। তাসকিন বলেন, 'যেহেতু আমরা দুজন দুজনকে পছন্দ করি। আর বিয়ে করারও পরিকল্পনা আছে, তাই দেরি না করে বিয়েটা করে ফেলছি। তাসকিন বর্তমানে 'শান' ও 'মিশন এক্সটিম' ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন।

২৫ জুন রাতে রাজধানীর সেনা গলফ ক্লাবে ফাইরোজ ইয়াসমিনকে বিয়ে করেন অভিনেতা তামিম মৃধা। দুই পরিবারের সম্মতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়। তামিমের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শোবিজ জগতের অনেক নবীন তারকারা। তামিম-ফাইরোজের পরস্পরের জানা-শোনা প্রায় আটবছর ধরে। ফাইরোজ ইয়াসমিন একটি টেক্সটাইল কোম্পানিতে ফিন্যান্স ও অ্যাকাউন্টিং অফিসার পদে কর্মরত। এ ছাড়া গানও করেন। তামিম বলেন, 'পরিবারের সম্মতিতে আগেই বিয়ে করতে পারতাম। কিন্তু চেয়েছিলাম দুজনেই পেশাগত জীবনে স্বাবলম্বী হতে। অবশেষে তাই করেছি।'

বিয়ে করেছেন ছোটপর্দার পরিচিত মুখ রিমি করিম। পাত্র এএইচ শামীম গ্রামীণফোন টেলিকমিউনিকেশনে কর্মরত আছেন। দীর্ঘ দিনের বন্ধুর সঙ্গে প্রেমের সম্পর্কের পর এবার বিবাহবন্ধনে আবদ্ধ হলেন রিমি। ৫ জুলাই শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার নিজ বাসায় দুই পরিবারের সম্মতিতে বিয়ে করেন রিমি ও শামীম। তবে অনেকটা পারিবারিক ও ঘরোয়া আয়োজনে বিয়ের অনুষ্ঠানটি সম্পন্ন হয়। খুব শিগগিরই বিশাল আয়োজনের মধ্যদিয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে জানান রিমি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে