logo
শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ২৬ জুন ২০১৯, ০০:০০  

আবারও বিচারকের ভূমিকায় কনা

আবারও বিচারকের ভূমিকায় কনা
দিলশাদ নাহার কনা
আরটিভিতে আবারও শুরু হচ্ছে রিয়েলিটি শো 'ক্যাম্পাস স্টার'। আর এই রিয়েলিটি শোতে গতবারের মতো এবারও বিচারক হিসেবে থাকছেন কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা। বিষয়টি নিশ্চিত করে কনা বলেন, 'আশা করছি গতবারের চেয়ে এবার আরও অনেক বেশি উপভোগ্য হবে এবং আমরা আরও মেধাবী ক্যাম্পাস স্টার খুঁজে পাব।'

এদিকে ঈদের পরদিন কনার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে কনার গাওয়া কাভার সং 'সখি পিয়া' এটি একটি আসামি গান। এর আগে গানটি অনেকবার শুনেছেন বিধায় গানটির প্রতি তার ভীষণ ভালো লাগা জন্ম নেয়া থেকেই তিনি নিজেই গানটি গেয়েছেন। গানটির নতুন করে সংগীতায়োজন করেছেন আমজাদ হোসেন। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আবিদ হোসেন। এরই মধ্যে গানটি শ্রোতারা বেশ পছন্দ করে নিয়েছেন।

কনা বলেন, 'অনেক ধরনের গানইতো আসলে করেছি। কিন্তু আসামি গান কখনোই করা হয়নি আমার। এই গানটি প্রচলিত জনপ্রিয় একটি গান। গানটি আমার নিজেরই খুব ভালো লাগে। তাই নিজেই গানটি কাভার সং হিসেবে গেয়েছি। শ্রোতাদের কাছ থেকে গানটির জন্য যে সাড়া পাচ্ছি তাতে মুগ্ধ আমি।' এরই মধ্যে ধ্রম্নব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে কনা-ইমরানের 'কথা দিলাম' গানটি। গানটি লিখেছেন সুহৃদ সুফিয়ান। সুর সংগীত করেছেন আহমেদ হুমায়ূন। মাবরুর রশীদ বান্নাহ নির্দেশিত তাহসান ও তিশা অভিনীত 'আঙ্গুলে আঙ্গুল' নাটকে গানটি ব্যবহৃত হয়েছে। এই গানটির জন্যও বেশ সাড়া পাচ্ছেন কনা। কারণ শ্রোতা-দর্শকের কাছে কনা-ইমরান জুটির এক আলাদা গ্রহণযোগ্যতা আছে। তবে নাটকের জন্য তারা দুজন এবারই প্রথম গান গাইলেন। এদিকে আজ সন্ধ্যায় রাজধানীর শাহীন হলে একটি স্টেজ শো'তে পারফর্ম করবেন কনা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে