শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এই কলকাতা, এই ঢাকা

বিনোদন রিপোর্ট
  ১৭ জুন ২০১৯, ০০:০০
আপডেট  : ১৭ জুন ২০১৯, ১২:১৮
অপু বিশ্বাস

একসময় তুমুল ব্যস্ত সময় কাটালেও বর্তমানে দেশীয় চলচ্চিত্রে তেমন কোনো কাজ নেই ঢালিউডের শীর্ষস্থানীয় তারকা অপু বিশ্বাসের। কয়েকটি ছবিতে কাজের কথা থাকলেও শুটিং করছেন কেবল 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২' ছবিতে। তবে দেশীয় চলচ্চিত্রে ব্যস্ততা না থাকলেও ওপার বাংলায় কদর বাড়ছে অপু বিশ্বাসের। 'এই কলকাতা, এই ঢাকা'- এভাবেই কাটছে অপুর চলমান সময়। 'শটকার্ট' ছবির পর এবার আরও একটি কলকাতার ছবিতে কাজ করার জন্য গত ১৫ জুন ভারতে গেছেন এই অভিনেত্রী। নাম ঠিক না হওয়া ছবিটির ব্যাপারে চূড়ান্ত কথাবার্তা শেষ করে আজ সোমবার ঢাকায় আসছেন তিনি। তার এ যাত্রায় সঙ্গী হিসেবে রয়েছেন অভিনয়শিল্পী ও কোরিওগ্রাফার গৌতম সাহা।

কলকাতার নতুন ছবি নিয়ে অপু বলেন, 'একটা ভালো প্রজেক্ট। গল্প ও চরিত্রটা ভালো লেগেছে। সেজন্য কাজটি করতে রাজি হয়েছি। বেশ কিছু চমক থাকবে ছবিতে।' এর আগে কলকাতার 'শর্টকাট' ছবিতে অপু অভিনয় করছেন নুরজাহান চরিত্রে। ভারত উপমহাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী নচিকেতার লেখা গল্পে এ ছবিটি নির্মাণ করছেন পরিচালক সুবীর মন্ডল। তার ক্যারিয়ারের দীর্ঘ সময়ে কলকাতার ছবিতে এই প্রথম। তিনি বলেন, 'অনেক ছবিতে অভিনয় করার অফার এসেছিল। কিন্তু করা হয়ে ওঠেনি। কারণ ঢাকায় একটার পর একটা ছবিতে অভিনয় করে যাচ্ছিলাম। কিন্তু এখন আগের মতো ততটা ব্যস্ততা নেই।' বাংলাদেশি চলচ্চিত্রের বর্তমান অবস্থা তার জন্য অনুকূলে না থাকায় অপু কলকাতার ছবির প্রতি গুরুত্ব দিচ্ছেন। কলকাতার নির্মাতা ও প্রযোজকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রক্ষা করে চলছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<54026 and publish = 1 order by id desc limit 3' at line 1