logo
সোমবার ২৬ আগস্ট, ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৩ জুন ২০১৯, ০০:০০  

স া ক্ষ া ৎ ক া র

বাংলাদেশের প্যাকেজ নাটকগুলো বিশ্বমানের

জান্নাতুল ফেরদৌস ঐশি। অল্প দিনেই শোবিজ অঙ্গনে পেয়েছেন তারকা খ্যাতি। মডেলিং, মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনচিত্রে রয়েছে তার সরব উপস্থিতি। অপেক্ষায় রয়েছেন বড়পর্দায় অভিষেক হওয়ার। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিষয়ে কথা হলো তার সঙ্গে ...

বাংলাদেশের প্যাকেজ নাটকগুলো বিশ্বমানের
জান্নাতুল ফেরদৌস ঐশি
অন্যরকম ঈদ ...

শোবিজ অঙ্গনের সঙ্গে যুক্ত হওয়ার পর এবারই প্রথম ঈদ এলো। স্বাভাবিকভাবেই এই ঈদটি আমার কাছে অন্যরকম ছিল। তবে অন্যসময় গ্রামের বাড়িতে ঈদ করা হলেও এবার নানা ব্যস্ততার কারণে ঈদ ঢাকাতে উদ্‌যাপন করেছি।

নতুন ছবি ...

মিশন এক্সট্রিম চলচ্চিত্রের কাজ প্রায় শেষের দিকে। ফলে নতুন ছবির জন্য নিশ্চিয়ই চুক্তিবদ্ধ হব। বেশ কয়েকটি চলচ্চিত্র নিয়ে ইতোমধ্যে কথাও হয়েছে। তবে এখনই চূড়ান্ত করিনি। আমি কসটিউম নিয়ে বেশ খুঁতখুঁতে। চেষ্টা করছি, শুরু থেকে ভালো সিনেমার সঙ্গে যুক্ত হতে। কিছু দিনের মধ্যেই নতুন কোনো সিনেমার বিষয়টি নিশ্চিত করব। চূড়ান্ত হলেই সবাইকে জানাব।

বিজ্ঞাপনচিত্র ...

সম্প্রতি আদনান আল আজীবের নির্দেশনায় বার্জার পেইন্টের একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছি। প্রচারিত হওয়ার পর থেকে সবর্ত্রই প্রশংসিত হচ্ছে বিজ্ঞাপনচিত্রটি। অনেকেই ফোন দিয়ে বাহ্‌বা জানিয়েছেন। এর আগেও তার সঙ্গে একটি কাজ করেছিলাম। সেটিও এভাবেই প্রশংসিত হয়েছিল। সামনে এ রকম ভালো কিছু হলে অবশ্যই করব।

ছোটপর্দা ...

ছোটপর্দার কাজ আমার ভালো লাগে। আমার কাছে মনে হয়, বাংলাদেশের প্যাকেজ নাটকগুলো বিশ্বমানের। এখানে যারা অভিনয় করেন, আমি তাদের অভিনয় মুগ্ধ হয়ে দেখি। অসম্ভব সুন্দর অভিনেতা-অভিনেত্রী একেকজন। তবে শুরু থেকেই আমি পড়পর্দার জন্য কাজ করছি। আপাতত ছোটপর্দায় কোনো কাজ করার পরিকল্পনা নেই। বাকিটা সময়ই বলে দিবে।

আত্ম-মূল্যায়ন ...

মিস ওয়ার্ল্ডের মতো একটি জনপ্রিয় প্রতিযোগিতা থেকে শোবিজ অঙ্গনে এসেছি, তাই শুরুতে কাজ পেতে কষ্ট করতে হয়নি। সবাই আমাকে সুন্দরভাবেই গ্রহণ করেছে। এরপরও নতুন হিসেবে প্রতিবন্ধকতা তো থাকবেই। সেসব উতরে ওঠার চেষ্টা করছি। অনেক বিষয়ই আগে জানা ছিল না। এখন শিখছি। আর যতদিন দর্শক আমাকে ইতিবাচকভাবে গ্রহণ করবে, ততই কাজ করে যাব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে