logo
শনিবার ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬

  বিনোদন ডেস্ক   ২৫ মে ২০১৯, ০০:০০  

চুটিয়ে প্রেম করছেন কৌশানি

চুটিয়ে প্রেম করছেন কৌশানি
কৌশানি মুখোপাধ্যায়
রাজ চক্রবর্তী পরিচালিত 'পারবো না আমি ছাড়তে তোকে' দিয়ে টালিউডে অভিষেক হয় কৌশানি মুখোপাধ্যায়ের। এতে তার বিপরীতে ছিলেন বনি সেনগুপ্ত। এরপর রবি কিনাগি, রাজীব কুমার বিশ্বাস, রাজা চন্দ, অনিকেত চট্টোপাধ্যায়, অনুপ সেনগুপ্তর মতো পরিচালকের সঙ্গে কাজ করেছেন কৌশানি। একে একে সুপার হিট সিনেমা উপহার দিয়ে সাম্প্রতিক সময়ে টালিগঞ্জের সবচেয়ে আলোচিত নায়িকা তিনি।

সে আলোচনায় ঘি ঢেলেছেন নিজেই। ঘটনা হলো, কৌশানি প্রেম করছেন বনির সঙ্গে। সম্পর্কটা নাকি সেই প্রথম ছবি থেকে। এতদিন প্রেম চলছিল গোপনে, এখন কিছুটা প্রকাশ্যে। যদি প্রেমের বিষয়টি দু'জনের কেউই খোলাসা করে বলেননি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের কমেন্ট আদান প্রদান ও বিভিন্ন টিভি অনুষ্ঠানে খুনসুটি, পর্দার বাহিরে একসঙ্গে সময় কাটানো ভক্ত ও গণমাধ্যমের চোখ এড়ায়নি। এই দুই তারকা জুটির ঘনিষ্ঠজনরাও ইঙ্গিত দিয়েছেন বনি-কৌশানির চুটিয়ে প্রেম করার বিষয়ে।

এ জুটির রসায়নের সর্বশেষ সংযোজন কৌশানির সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের ছবি পোস্ট। ছবিতে তাকে দেখা গেছে অনেকটা ব্যাকলেস টপ আর চোখে সানগস্নাস পরিহিত অবস্থায়। একটি সুইমিং পুলে অবস্থান করছেন তিনি। ছবিটি প্রকাশ করার সঙ্গে সঙ্গেই অনলাইনে রীতিমতো ভাইরাল হয়ে যায়। জানা যায়, ছবিটি বালির কোনো এক পাঁচ তারকা হোটেলের সুইমিং পুলে তোলা। তার সঙ্গে রয়েছেন প্রেমিক বনি সেনগুপ্ত। মূলত তারা ছুটি কাটাতে বালি গেছেন একান্তে ঘুরে বেড়াতে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে