logo
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ২৫ মে ২০১৯, ০০:০০  

উচ্ছ্বসিত জান্নাতুল পিয়া

উচ্ছ্বসিত জান্নাতুল পিয়া
এবার উপস্থাপনায় আন্তর্জাতিক পর্যায়ে পা রাখতে চলেছেন বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস পিয়া। আসন্ন ক্রিকেট বিশ্বকাপ ইংল্যান্ড মাঠ থেকে উপস্থাপনা করবেন তিনি। সম্প্রতি বিশ্বকাপে বাংলাদেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল গাজী টিভির সৌজন্যে ইংল্যান্ড থেকে উপস্থাপনার দায়িত্ব পেয়েছেন জান্নাতুল পিয়া। এ নিয়ে ২৩ মে, বৃহস্পতিবার একটি চুক্তিও স্বাক্ষরিত হয়। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন পিয়া নিজেই। বিশ্বকাপের মতো এত বড় একটি আয়োজনে উপস্থাপনার দায়িত্ব পেয়ে বেশ উচ্ছ্বসিত এ টিভি অভিনেত্রী। এ বিষয় পিয়া গণমাধ্যমকে জানান, অনেক বড় সফর। আমি সবসময় নতুন কিছু করতে আর চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। সেদিক দিয়ে এটা চ্যালেঞ্জিং আর একই সঙ্গে আন্তর্জাতিক পর্যায়ের একটি কাজ।'

উপস্থাপনার সময় বিগত দিনগুলোতে নানা ভুলের কারণে ক্রিকেট সমর্থকদের কাছে সমালোচনার শিকার হয়েছিলেন পিয়া। সেসব নিয়ে এখন অবশ্য আর মাথা ঘামাতে চাচ্ছেন না তিনি।

২০০৭ সালে শোবিজ পাড়ায় পথচলা শুরু হয় তার। এরপরর্ যাম্প মডেল হিসেবে খ্যাতি অর্জন করেন। পরবর্তী সময়ে সিনেমায় অভিনয় শুরু করলেও সেখানে খুব একটা সুবিধা করতে পারেননি তিনি। শুধু বাংলাদেশ নয়, আন্তর্জাতিক অঙ্গনেও মডেল হিসেবে রয়েছে পিয়ার বিচরণ। জার্মানির টপ মডেল অব দ্য ওয়ার্ল্ড, সাউথ কোরিয়ার মিস ইউনিভার্সিটি ২০১১ ও মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল ২০১৩-এ অংশ নিয়েছেন তিনি। ভারতের জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন 'ভোগ' প্রচ্ছদেও ছাপা হয়েছে পিয়ার ছবি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে