logo
মঙ্গলবার ২১ মে, ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৬ মে ২০১৯, ০০:০০  

সাক্ষাৎকার

ছবিতে আমি কিছুটা দুষ্টু প্রকৃতির

ঢাকাই ছবির ব্যস্ততম নায়িকাদের একজন মাহিয়া মাহী। 'ভালোবাসার রঙ' চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় অভিষেক হয় তার। একে একে অভিনয় করেছেন অন্যরকম ভালোবাসা, পোড়ামন, ভালোবাসা আজকাল, অগ্নি ও অগ্নি টু-এর মতো ব্যবসায় সফল ছবিতে। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিষয়ে কথা হলো তার সঙ্গে...

ছবিতে আমি কিছুটা দুষ্টু প্রকৃতির
লাইট ক্যামেরা অ্যাকশন...

সম্প্রতি 'আনন্দ অশ্রম্ন' চলচ্চিত্রের কিছু অংশের কাজ করলাম। ছবিটির প্রায় ৯০ ভাগ শুটিং শেষ হয়েছে। বাকি কাজ এ মাসে না হলেও ঈদের পরপরই শুরু হওয়ার কথা রয়েছে। এ ছবিতে আমার সঙ্গে অভিনয় করছে সাইমন সাদিক। ছবির চরিত্রে আমি কিছুটা দুষ্ট ও চঞ্চল প্রকৃতির। আপাতত এর বেশি বলতে চাচ্ছি না। পুরো টিম মিলে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছি এ ছবিটির জন্য। আমার বিশ্বাস, মুক্তির পর দর্শক আমাদের সেভাবেই মূল্যায়ন করবে। আর এ ছবির পরিচালক মুস্তাফিজুর রহমান মানিক ভাইয়া চমৎকারভাবে সব কিছু করছেন। এছাড়া কিছুদিন আগে আমার অভিনীত 'অবতার' সিনেমাটি সেন্সর পেল। তবে ছবিটি কবে মুক্তি পাচ্ছে সে বিষয় আমি সঠিক জানি না।

ঈদ আয়োজনে...

ঈদ উপলক্ষে প্রতিবারই বিভিন্ন টেলিভিশন চ্যানেলের বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠানগুলোতে অংশগ্রহণ করতে হয়। এবারো আমাকে সেসব অনুষ্ঠানে দেখা যেতে পারে। দু'একটি অনুষ্ঠানের বিষয়ে কথাও হয়েছে। তবে শুটিং না পর্যন্ত কিছুই বলতে পারছি না। তবে এবারের ঈদে চ্যানেল আইতে আমার অভিনীত 'জান্নাত' ছবির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে।

ঈদ পরিকল্পনা...

বিয়ের পর সাধারণত ঈদ সিলেটে করি। এবারো সিলেটেই ঈদ উৎযাপন করব। তবে এবার ঈদ উপলক্ষে বিশেষ কোনো পরিকল্পনা নেই আমার। বরাবরের মতোই পরিবার ও আত্মীয়-স্বজনদের নিয়ে ঈদ উৎযাপন করব। আমি সবসময়ই বিশেষ দিনগুলো পরিবারের সঙ্গে কাটাতে পছন্দ করি।

চলচ্চিত্রের চালচিত্র...

বর্তমান সময়ে বেশ ভালো ভালো সিনেমা তৈরি হচ্ছে। খুব দ্রম্নত সময়ই চলচ্চিত্রে সুদিন ফিরবে বলে মনে হচ্ছে। মৌলিক গল্পনির্ভর সিনেমা হলে দর্শক দেখে এটা প্রমাণিত হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে