logo
মঙ্গলবার ২১ মে, ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৫ মে ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষপে

নির্মাণের ১০ বছর পর 'বেহুলা'

বিনোদন রিপোর্ট

অবশেষে মুক্তি পাচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'বেহুলা'। নির্মাণের দীর্ঘ ১০ বছর পর ছবিটি মুক্তি পাচ্ছে। এটি পরিচালনা করেছেন রিয়াজ রনি। সমাজ, ধর্ম ও রাষ্ট্রীয় মূল্যবোধের অবক্ষয় চলচ্চিত্রটির মূল বিষয়। তাই নির্মাণকালে চলচ্চিত্রটি মুক্তি দেয়া সম্ভব হয়নি বলে জানিয়েছেন পরিচালক।

অধ্যাপক কবি আশরাফুজ্জামান বাবুলের গল্পে এ চলচ্চিত্রের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায় ও রিফাত চৌধুরী। এ ছাড়া কবি আসলাম সানীকে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে এ চলচ্চিত্রে।

আগামী ১৯ মে ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে আফরাজ কমিউনিকেশনসের ইউটিউব চ্যানেল অঞঁনব ১- এ। এরই মধ্যে ডিজিটাল প্রচারণার সব আনুষ্ঠানিকতা চূড়ান্ত করা হয়েছে।

বিনা কর্তনেই চলচ্চিত্রটি দেখানোর কথা জানিয়েছেন নির্মাতা রিয়াজ রনি। ৪০ মিনিট ব্যাপ্তিকালের চলচ্চিত্রটির নামভূমিকায় অভিনয় করেছেন হাসনা হেনা। অন্যান্য চরিত্রে রয়েছেন আবদুল মালেক, ইব্রাহিম খালেদ, তাহমিনা জাফর ও হেদায়েত হোসেন।

'ভুল ভুলাইয়া'র সিকু্যয়াল

বিনোদন ডেস্ক

২০০৭ সালে মুক্তি পেয়েছিল হিন্দি চলচ্চিত্র 'ভুল ভুলাইয়া'। এক যুগ পর অক্ষয় কুমার ও বিদ্যা বালান অভিনীত এই সিনেমার সিকু্যয়াল তৈরি হচ্ছে। বিনোদন সংবাদমাধ্যমগুলোর খবর, প্রথম কিস্তির পরিচালক প্রিয়দর্শন হলেও দ্বিতীয় কিস্তির চিত্রনাট্য ও পরিচালনা করবেন ফরহাদ সামজি।

ভারতীয় গণমাধ্যম মুম্বাই মিররের বরাত দিয়ে এ খবর জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

মুম্বাই মিররকে একটি সূত্র জানিয়েছে, প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমার 'ভুল ভুলাইয়া'র দ্বিতীয় কিস্তি তৈরি করতে চান। দ্বিতীয় কিস্তির ধারণা তিনি পেয়েছেন পরিচালক ফরহাদ সামজির কাছ থেকে, যিনি নতুন ছবিটির চিত্রনাট্য লিখবেন, এমনকি পরিচালনাও করবেন।

সূত্রটি আরো জানিয়েছে, একেবারেই নতুন অভিনেতাদের নিয়ে নির্মিত হবে 'ভুল ভুলাইয়া টু'। চিত্রনাট্যের কাজ শেষ হলে তবেই কাস্টিংয়ে যাবেন নির্মাতারা। এ ছাড়া প্রযোজনা-পূর্ব নানা কাজ তো রয়েছেই।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে