logo
সোমবার ২২ জুলাই, ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ১৫ মে ২০১৯, ০০:০০  

ইস্তাম্বুলে শুটিংয়ে শাকিব খান

ঈদের জন্য নির্মিত হচ্ছে 'পাসওয়ার্ড' ছবিটি। মালেক আফসারীর পরিচালনায় এতে জুটি বেঁধেছেন শাকিব খান ও শবনম বুবলী। ছবিটি প্রযোজনাও করছেন শাকিব। এরই মধ্যে ছবিটির সংলাপ অংশের শুটিং ও ডাবিং সম্পন্ন হয়েছে।

তবে গানের চিত্রায়নের জন্য মঙ্গলবার রাতে ঢাকা ছাড়েন শাকিব খান ও শবনম বুবলী। তাদের সঙ্গে আছে 'পাসওয়ার্ড' ছবির পুরো টিম। তবে যাচ্ছেন না পরিচালক।

পরিচালক ছাড়া সিনেমার শুটিং নিয়ে মালেক আফসারি বলেন, 'তুরস্কে তিনটি গানের শুটিং হবে। এ গানগুলোর নৃত্য পরিচালনা করবেন কলকাতার বাবা যাদব। তিনি অত্যন্ত ভালো একজন কোরিওগ্রাফার। আমি যা চাচ্ছি তার থেকে বেশি দেবেন বলে মনে করছি। এই জন্যই তো তাকে বেশি টাকা দিয়ে নেয়া হয়েছে। আর এমন ঘটনা এখন সবখানেই ঘটছে।'

জানা গেছে, তুরস্কের বিখ্যাত শহর ইস্তাম্বুলে ১০ দিন অবস্থান করবেন তারা। সেখানে তিনটি রোমান্টিক গানের শুটিং হবে।

নায়িকা বুবলী বলেন, 'তুরস্কের ইস্তাম্বুল শহরটি বেশ সুন্দর। সেখানে চোখ ধাঁধানো সব লোকেশন। আমাদের গানের চিত্রায়নে সেসব লোকেশন ফুটে উঠবে। খুব চমৎকার অভিজ্ঞতার মুখোমুখি হতে হচ্ছে।'

পরিচালক বলেন, 'পাসওয়ার্ড' ছবিটি বেশ আলোচনার জন্ম দিয়েছে। সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন ছবিটি হলে গিয়ে দেখবেন বলে।'

এই ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। এর আগে ২০১৪ সালে তিনি প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত 'হিরো-দ্য সুপারস্টার'। সেই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস ও ববি হক।

এদিকে জানা গেছে এই সফরে শাকিব-বুবলী তাদের নতুন একটি ছবির গানের শুটিংও শেষ করবেন। সেটি হলো জাকির হোসেন রাজু পরিচালিত 'মনের মতো মানুষ পাইলাম না রে'। এই ছবিটিতে অনেক আগে চুক্তিবদ্ধ হয়েছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। তাদের নিয়ে মহরতও হয়েছিল। কিন্তু নতুন করে ছবিটিতে যুক্ত হয়েছেন বুবলী। আর বাদ পড়লেন অপু।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে