logo
মঙ্গলবার ২১ মে, ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

  বিনোদন ডেস্ক   ১৫ মে ২০১৯, ০০:০০  

মুখ খুললেন ক্যাটরিনা

মুখ খুললেন ক্যাটরিনা
ক্যাটরিনা কাইফ
দীর্ঘ ছয় বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৬ সালে বিচ্ছেদ হয় ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুরের। এটা সবারই জানা। তবে কেন এই বিচ্ছেদ? আজ অবদি এর কারণ সম্পর্কে জানেন না কেউই। এ নিয়ে আগ্রহের শেষ নেই ক্যাট-ভক্তদেরও। এত দিন ক্যাট নিজেও ছিলেন চুপ। তবে সম্প্রতি ফ্রান্সভিত্তিক 'এলে ম্যাগাজিন'কে দেয়া এক সাক্ষাৎকারে রণবীরের সঙ্গে বিচ্ছেদের বিষয়টি নিয়ে খোলামেলা কথা বলেন তিনি। জানান অনেক অজানা কথা।

সাক্ষাৎকারে ক্যাটরিনাকে প্রশ্ন করা হয়, রণবীরের সঙ্গে বিচ্ছেদের পরেও কীভাবে নিজের ক্যারিয়ার সামলেছেন? এর উত্তরে 'ফিতুর' খ্যাত এ অভিনেত্রী বলেন, আমার জীবনে আমার কাজকে ৮০ শতাংশ ও ব্যক্তিগত জীবনকে ২০ শতাংশ মূল্যায়ন করি। যদিও এ বিষয়টি আমাদের নিয়ন্ত্রণে থাকে না। আমার ব্যক্তিগত জীবনের ওপর দিয়ে যখন এমন বিচ্ছেদের ঝড় বয়ে যাচ্ছিলে, তখন তার ওপর আমার কোনো নিয়ন্ত্রণ ছিল না। এই প্রতিকূল পরিবেশ থেকে নিজেকে উদ্ধার করার জন্য সে সময় প্রচুর কাজ করেছি। কাজই আমার জীবনের আশীর্বাদ।

এ অভিনেত্রী আরো বলেন, আসলে সেই সময় কী হয়েছিল সেটা সঠিকভাবে বলা খুব কঠিন। সম্পর্কটা শেষ হয়ে যাচ্ছিল, যা আমার জন্য খুব ভয়ানক ছিল। তবে এটা সত্যি যে, তুমি যদি তোমার ঈশ্বরে বিশ্বাসী হও তবে জীবনের যেকোনো পরিস্থিতিতেই তুমি ভালো বোধ করবে।

সাক্ষাৎকারটি একদম শেষে গিয়ে ক্যাটরিনা বলেন, প্রত্যেকটি তরুণী মেয়েরই এই বিষয়গুলো শোনা উচিত যেন তারা এমন পরিস্থিতিতে নিজেকে সামলে নিতে পারে, বিষণ্নতায় না ভুগে।

এদিকে চিকনী চামেলী খ্যাত এ অভিনেত্রী এখন ব্যস্ত সময় সালমান খানের সঙ্গে ভারত ছবির প্রচারণা নিয়ে। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে সালমান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ভারত সিনেমাটি। মুক্তির আগেই বলিউডে ব্যাপক সাড়া ফেলেছে ছবির গান ও ট্রেলার।

বহুল আলোচিত এ ছবিটি নিয়ে অনেক প্রত্যাশা সালমান-ক্যাটরিনার। ইতোমধ্যে ছবিটি নিয়ে দর্শকের মধ্যেও ব্যাপক আগ্রহ দেখা দিয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে