logo
মঙ্গলবার ২১ মে, ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ১৫ মে ২০১৯, ০০:০০  

স্বপ্নভঙ্গ ফারিয়ার

স্বপ্নভঙ্গ ফারিয়ার
নুসরাত ফারিয়া
ফের পিছিয়ে গেল 'শাহেনশাহ' ছবির মুক্তির তারিখ। শাকিব খান-নুসরাত ফারিয়া অভিনীত এ ছবিটি এবারের ঈদে মুক্তির কথা থাকলেও অবশেষে তা হচ্ছে না। গতকাল মঙ্গলবার 'শাহেনশাহ' মুক্তি পাচ্ছে না বলে জানান ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

এই ছবির মাধ্যমেই প্রথমবার বড় পর্দায় জুটি বেঁধেছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। তাই ছবিটি নিয়ে ফারিয়ার প্রত্যাশাও অনেক। ছবির মুক্তির তারিখ বারবার পিছিয়ে যাওয়ায় মানসিকভাবে আহত হচ্ছেন ফারিয়া।

এর আগে ছবিটির মুক্তির তারিখ কয়েক দফা পিছিয়ে গেলেও ঈদে মুক্তির বিষয়ে অনেক উচ্ছ্বসিত ছিল ফারিয়া। কারণ যেকোনো নায়িকার জন্য ঈদে ছবি মুক্তি পাওয়া অনেক বড় ব্যাপার। সব নায়িকাই চান ঈদে তাদের ছবি মুক্তি পাক। সারা বছর ঢিমেতেতালে চললেও ঈদের সময় মুখর হয়ে উঠে সিনেমা হল। অনেক হল বন্ধ হলও ঈদের সময় চালু করেন। এ সময়ে দর্শকও হলমুখী হন। তাই অভিনেতা-অভিনেত্রী, পরিচালক ও প্রযোজক সবার নজর থাকে ঈদকে ঘিরে। মুক্তির সম্ভাবটনা থেকেও 'শাহেনশাহ' ছবিটি মুক্তি না পাওয়ায় স্বাভাবিকভবে মন ভেঙে যায় এর কলাকুশলীদের। এ নিয়ে বারবার ফোন দিয়েও কথা বলা সম্ভব হয়নি এ ছবির নায়িকা নুসরাত ফারিয়ার সঙ্গে।

এর আগে বেশ কয়েকবার মুক্তির তারিখ নির্ধারণ করা হলেও শেষ পর্যন্ত মুক্তির অপেক্ষাতেই থাকে ছবিটি। পহেলা বৈশাখে মুক্তি না পাওয়ায় সেই সময় প্রযোজনা প্রতিষ্ঠান ঈদুল ফিতরে মুক্তির সম্ভাবনা জনিয়েছিলেন। এ নিয়ে সিনেপাড়ায় আলোচনায় ছিল 'শাহেনশাহ'। শাকিব-ভক্তরাও ছবিটি নিয়ে ঈদের অপেক্ষায় ছিলেন। কিন্তু গতকাল দুপুরে শাপলা মিডিয়ার ম্যানেজার বাদল বলেন, 'এবার ঈদে মুক্তি পাবে না 'শাহেনশাহ'। ঈদে শাকিব খান অভিনীত 'পাসওয়ার্ড' ও 'নোলক' সিনেমা দুটি মুক্তি পাওয়ার কথা। তাই শাকিবের 'শাহেনশাহ' পরে মুক্তি দেয়ার পরিকল্পনা করেছে শাপলা মিডিয়া।'

'শাহেনশাহ' নির্মাণ করেছেন শামীম আহমেদ রনি। এ ছবিতে ফারিয়ার পাশাপাশি নায়িকা হিসেবে আরো আছেন নবাগত রোদেলা জান্নাত। এই বছরের শুরুতে সিনেমাটির টিজার প্রকাশ করা হয়।

পরে সিনেমাটির গানও প্রকাশ হয়েছে লাইভ টেকনোলোজির ইউটিউব চ্যানেলে। খান সাহেবের সঙ্গে ফারিয়া ও রোদেলার রোমান্সের প্রশংসা করেছেন অনেকেই। এখন পুরো ছবিটি দেখার অপেক্ষায় আছেন দর্শক। তবে শিগগিরই নয়, আরও কিছুদিন ছবিটি দেখার জন্য অপেক্ষা করতে হবে।

ছবিটিতে শাকিব-ফারিয়া ছাড়াও আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল, আহমেদ শরিফ, আমিত হাসান, অনুভব মাহবুবসহ আরো অনেকে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে