logo
সোমবার ২২ জুলাই, ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৪ মে ২০১৯, ০০:০০  

সাক্ষাৎকার

উপস্থাপনা করতে ভালোই লাগে

ছোট পর্দার পরিচিত মুখ লারা লোটাস। নিয়মিত কাজ করছেন ধারাবাহিক নাটক ও খন্ড নাটকে। টিভি উপস্থাপনায়ও তার সরব উপস্থিতি। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিষয়ে কথা হলো তার সঙ্গে...

উপস্থাপনা করতে ভালোই লাগে
লারা লোটাস
লাইট-ক্যামেরা-অ্যাকশন...

এখন ঈদ মৌসুম। ব্যস্ততার সিংহভাগই ঈদের কাজ নিয়ে। সম্প্রতি চারমূর্তি ও গল্পটা ভালোবাসার শিরোনামে নাটকে কাজ করলাম। কিছু নাটকের কাজ এখনো শুরু হয়নি। শিগগিরই শুরু হবে কাজ।

উপস্থাপনা...

বেশকিছু দিন ধরেই নিয়মিত টিভিতে শো উপস্থাপনা করছি। উপস্থাপনা করতে ভালোই লাগে। এছাড়া ঈদ উপলক্ষে বিভিন্ন টেলিভিশনের জন্য ম্যাগাজিন অনুষ্ঠানের কাজ করেছি। এর মধ্যে এটিএন বাংলার 'ঈদের বাজনা বাজেরে' অন্যতম।

ওয়েব সিরিজ...

সম্প্রতি আজাদ কামালের রচনা ও পরিচালনায় 'মালতী' নামের একটি ওয়েব সিরিজে কাজ করলাম। এতে একজন সাপুড়ের চরিত্রে অভিনয় করেছি। এ রকম চরিত্রে আগে কখনো কাজ করা হয়নি। বর্তমান সময়ে সাপ নিয়ে তেমন কিছু নির্মাণও হয় না। দর্শক ভিন্ন কিছু দেখতে পাবে সিরিজটিতে।

টিভি নাটক ও ওয়েব সিরিজ...

বর্তমানে সবাই ওয়েব সিরিজ নির্মাণের দিকে ঝুঁকছে। দেশে ওয়েবভিত্তিক সিরিজের চাহিদাও তৈরি হচ্ছে। এর আলাদা দর্শকও রয়েছে। তবে এটি কোনোভাবেই টিভি নাটকের দর্শককে প্রভাবিত করবে না। কারণ টিভিতে যেসব নাটক দেখানো হয়, সেসব ওয়েব সিরিজে দেখানো হয় না। ফলে দু'ধরনের দর্শকই টিকে থাকবে। নাটক প্রদর্শনের যত মাধ্যম আসবে, সেটা সবার জন্যই ইতিবাচক।

ইউটিউব প্রসঙ্গ...

অল্প কয়েক জন বাদে বেশিরভাগই ভালো কনটেন্ট দিতে পারে না ইউটিউবে। কিন্তু ঠিকই সে ইউটিউব চ্যানেলের মালিক। এসবের নির্দিষ্ট সীমারেখা থাকা দরকার। তা না হলে এ মার্কেটিও একদিন নষ্ট হয়ে যাবে।

ঈদ পরিকল্পনা...

ঈদে সাধারণত পরিবারকে সময় দেয়া হয়। দু'একটা বিশেষ লাইভ প্রোগ্রাম ছাড়া ঈদের দিন কাজ রাখি না। সব সময় চেষ্টা থাকে পুরো দিনটিই পরিবারের সঙ্গে কাটানো। এবারো তাই পরিকল্পনা রয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে