logo
বুধবার ২১ আগস্ট, ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ২৪ এপ্রিল ২০১৯, ০০:০০  

নতুন বিজ্ঞাপনে মেহজাবীন

নতুন বিজ্ঞাপনে মেহজাবীন
মেহজাবীন চৌধুরী
সময়ের সঙ্গে সঙ্গে ক্রমশ দু্যতি ছড়াচ্ছেন ছোটপর্দার এই সময়ের আলোচিত অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। শুধু যে বিশেষ দিবসেই তাকে অভিনয়ে দেখা যায় এমন নয়, বছর জুড়েই ভালো ভালো গল্পের খন্ড নাটকে তার দেখা মেলে। তবে সংখ্যার দিক দিয়ে তা অনেকের চেয়ে কম। কারণ মেহজাবীন সব সময় গল্প এবং চরিত্রের প্রতি দারুণ মনোযোগী। নাটকে অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও সমান তালে এগিয়ে যাচ্ছেন এই লাক্সকন্যা।

সেই ধারাবাহিকতায় এবার রাঙাপরী মে?হেদির নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হলেন মেহজাবীন। এই বিজ্ঞাপনচিত্রে মেহজাবীনের বিপরীতে মডেল হয়েছেন আফরান নি?শো। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। সম্প্রতি রাজধানীর কোক স্টুডিতে রাঙাপরী মে?হেদির নতুন বিজ্ঞাপনচিত্রটির শুটিং শেষ হয়েছে। আজ বুধবার থে?কে দেশের প্রায় সবকটি স্যাটেলাইট টিভি চ্যানেলে এই বিজ্ঞাপনচিত্রটি প্রচার শুরু হচ্ছে বলে জানালেন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

এ প্রসঙ্গে অভিনেত্রী মেহজাবীন বলেন, 'সামনেই রোজা, তারপর ঈদ। আর ঈদ মানেই মেহেদির আলাদা গ্রহণযোগ্যতা। তাই এবার রাঙাপরী মেহেদীর বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছি। এবার নতুন এই বিজ্ঞাপনচিত্রে আমাকে ভিন্ন লুকে দর্শক দেখতে পাবেন। আশা করি, বিজ্ঞাপনটি দর্শকদের ভালো লাগবে।'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে