logo
বৃহস্পতিবার ২৩ মে, ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

  বিনোদন ডেস্ক   ২৪ এপ্রিল ২০১৯, ০০:০০  

বিজেপিতে যোগ দিলেন সানি দেওল

বিজেপিতে যোগ দিলেন সানি দেওল
মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেন সানি দেওল
অবশেষে বিজেপিতে যোগ দিলেন বলিউডের সিনিয়র অভিনেতা সানি দেওল। মঙ্গলবার দিলিস্নতে বিজেপি দপ্তরে এসে দলীয় পতাকা তুলে নেন অভিনেতা। সেখানে উপস্থিত ছিলেন প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমণ এবং রেলমন্ত্রী পীযূষ গোয়েল। জানা গেছে, পাঞ্জাবের গুরুদাসপুর থেকে গেরুয়া শিবিরের টিকিট পেতে পারেন সানি। তবে এখনও সরকারিভাবে ঘোষণা করা হয়নি বিজেপির তরফ থেকে।

গতকাল সানি দেওলকে দলে যোগদান করানোর পর প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমণ বলেন, 'দেশের প্রতি তার ভালোবাসা নিয়ে কারো সন্দেহ নেই।' আর সানি দেওল বলেন, 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পাঁচ বছরে প্রচুর কাজ করেছেন। আমি চাই তিনি আরও পাঁচ বছর প্রধানমন্ত্রী থাকুন। আমার বাবা অটলবিহারি বাজপেয়ীর পাশে ছিলেন। আমিও সেভাবেই মোদিজির পাশে থাকতে চাই। আমার কাজই আমার হয়ে কথা বলবে।'

উলেস্নখ্য, সানি দেওলের বাবা ধর্মেন্দ্র ২০০৪ সালে রাজস্থান থেকে বিজেপির টিকিটে লড়ে সাংসদ হয়েছেন। হেমা মালিনী এখনও মথুরা কেন্দ্রের সাংসদ এবং এ বছরও একই কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন। এরই মধ্যে ধর্মেন্দ্রের পরিবারের তৃতীয় সদস্য হিসেবে সানি দেওল গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন। বিজেপি এখনও পাঞ্জাবের তিনটি কেন্দ্রে প্রার্থী ঘোষণা করেনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে