শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ২৭ মার্চ ২০১৯, ০০:০০

চলচ্চিত্র দিবসে 'জাতীয় চলচ্চিত্র কেন্দ্র' প্রতিষ্ঠার দাবি

বিনোদন রিপোর্ট

আগামী ৩ এপ্রিল জাতীয় চলচ্চিত্র দিবসে 'জাতীয় চলচ্চিত্র কেন্দ্র' প্রতিষ্ঠার দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান করবে ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশ। বাংলাদেশের সকল চলচ্চিত্র সংসদসমূহের সমন্বয়ক ও বাংলাদেশের চলচ্চিত্র সংসদ আন্দোলনের নেতৃত্বদানকারী সংগঠন ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশ (এফএফএসবি) এ ঘোষণা দেয়।

এছাড়াও সংবাদ সম্মেলনে বর্তমানে বাংলাদেশের চলচ্চিত্র সংস্কৃতির ঘটমান পরিস্থিতির বিষয়ে ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশ (এফএফএসবি)-এর পর্যবেক্ষণ ও অবস্থান তুলে ধরা হয়। ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশের সভাপতি স্থপতি লাইলুন নাহার স্বেমির সভাপতিত্বে এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জ্যেষ্ঠ চলচ্চিত্র সংসদকর্মী সিরাজুল ইসলাম খান, চলচ্চিত্রকার প্রসূন রহমান, চলচ্চিত্রকার রাজীবুল হোসেন। সংবাদ সম্মেলনে ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশ-এর লিখিত বক্তব্য উপস্থাপন করেন ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশের সাধারণ সম্পাদক চলচ্চিত্র নির্মাতা ও লেখক বেলায়াত হোসেন মামুন।

এ সময় ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশ-এর বর্তমান নির্বাহী পরিষদের নেতারা ছাড়াও উপস্থিত ছিলেন ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশের সম্মানিত প্রাক্তন সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

নতুনভাবে ফিরছেন সোহাগ

বিনোদন রিপোর্ট

'কন্যা মন দিলা না', লাল শাড়ি পরিয়া, কন্যার চোখে বন্যা'সহ এমন অনেক জনপ্রিয় গানের সংগীতশিল্পী সোহাগ। অডিও-সিডির যুগে অডিও বাজার কাঁপানো এই সংগীতশিল্পী বর্তমানে স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন। দেশে-বিদেশে নিয়মিত শো করছেন তিনি। তবে নতুন গানেও ফিরছেন বলে জানান। আসছে বৈশাখে একটি সিঙ্গেল প্রকাশ করবেন বলে জানান। গানটির শিরোনাম 'কেন বাসলা ভালো'। এটির সুর ও সংগীত পরিচালনা করছেন সোহাগ নিজেই।

সোহাগ বলেন, আমি আবারও নতুন গানে ফিরছি। শ্রোতারা বরাবরই আমার কাছে ভালো কিছু প্রত্যাশা করেন। সস্তা গানের কথায় কখনো নিজেকে ভাসিয়ে দিইনি। এই সময়ে শ্রোতাদের কাছে ভালো গান নেই বলা যায়। আমাদের শিল্পীদের

এগিয়ে আসতে হবে ভালো গান করার জন্য। তাই আমি এখন থেকে নিয়মিত নতুন গান প্রকাশ করব।

নিজের গানের পাশাপাশি সোহাগ অন্য শিল্পীদের জন্যও গান করছেন।

প্রসঙ্গত, সোহাগের একক, মিক্সড ও দ্বৈত অ্যালবামের সংখ্যা প্রায় ৫৮টি।

'কক্স কার্নিভাল' মাতালেন তারিন ও কনা

বিনোদন রিপোর্ট

কক্সবাজার লাবনী পয়েন্টে অবস্থিত মোটেল প্রবালের পাশেই অবস্থান কক্স কার্নিভালের। এই কার্নিভাল কক্সবাজারের পর্যটকদের জন্য ভিন্ন মাত্রার বিনোদনের পাশাপাশি তাদের সামনে আন্তর্জাতিক ও স্থানীয় সংস্কৃতির পরিচয় তুলে ধরবে বলে জানালেন কক্স কার্নিভাল কর্তৃপক্ষ।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গতকাল ২৬ মার্চ কক্স কার্নিভালে অনুষ্ঠিত হয় জমজমাট কনসার্ট, ড্যান্স প্রোগ্রাম এবং ফ্যাশন শো। অনুষ্ঠানে মঞ্চ মাতালেন এ সময়ের জনপ্রিয় সংগীত শিল্পী কনা ও তার দল। এছাড়া জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী তারিন এবং তার দল মঞ্চে পারফর্ম করেন নানা ধরনের নাচের মাধ্যমে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<42699 and publish = 1 order by id desc limit 3' at line 1