logo
শনিবার ২৩ মার্চ, ২০১৯, ৯ চৈত্র ১৪২৫

  অনলাইন ডেস্ক    ১৬ মার্চ ২০১৯, ০০:০০  

সাক্ষাৎকার

অভিনয় ছাড়া কিছুই পারি না

শবনম ফারিয়া। ছোটপর্দায় বছর তিনেকের পথ চলা তার। এই অল্প সময়েই নিজের আলাদা একটা অবস্থান তৈরি করে নিয়েছেন তিনি। সঙ্গে 'দেবী' চলচ্চিত্রে দেখিয়েছেন অভিনয়ের ভিন্নমাত্রা। টিভি নাটকে বহুবার প্রমাণ করেছেন গল্পের প্রয়োজনে কতটা বৈচিত্র্য আনতে পারেন তিনি। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিষয়ে কথা হলো তার সঙ্গে...

অভিনয় ছাড়া কিছুই পারি না
শবনম ফারিয়া
এই সময়ে..

কাজ নিয়েই ব্যস্ত এখন। মোস্তফা কামাল রাজ ও ইমরুল রাফাতের দুটি ধারাবাহিকে কাজ শুরু করলাম। যদিও নাটকগুলোর নাম ঠিক হয়নি। মাঝখানে সাইদুল ইসলামের 'কিছু দিনের প্রেম' ও সাগর জাহানের 'কাকতাড়ুয়া কথা বলে' শিরোনামে দুটি এক পর্বের নাটকের কাজ শেষ করলাম। নাটক দুটি আগামী ২৬ ও ৩০ মার্চ বাংলা ভিশনে প্রচারিত হবে। এছাড়া ঈদের নাটকের কাজও শুরু করেছি। সব মিলিয়ে বলা যায়, প্রতিদিনই সকাল থেকে রাত পর্যন্ত শুটিং নিয়েই ব্যস্ত আছি।

'দেবী'র পর...

দেবী চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে নিজেকে সত্যিই ভাগ্যবান মনে করছি। হুমায়ুন আহমেদ স্যারের গল্প, ভালো প্রডিউসার এবং ভালো পরিচালক সঙ্গে জয়া আহসান, চঞ্চল চৌধুরী ও ইরেশ যাকেরের মতো বাঘা বাঘা সব অভিনয় শিল্পীরা ছিল এ চলচ্চিত্রে। এটি মুক্তির পরে দর্শকদের উপচেপড়া ভিড় আর প্রশংসা আমাকে অনুপ্রাণিত করেছে। সামনে যদি ভালো গল্প ও চরিত্র পাই, তবে চলচ্চিত্রে অভিনয়ের ইচ্ছা আছে।

দর্শকদের ভালোবাসা...

প্রথমে বিজ্ঞাপনচিত্রে বা বিলবোর্ডের মাধ্যমে মানুষ আমাকে দেখেছে। তখন কেউ নামও জানত না আমার। তবে পরিচিতি পেয়েছি নাটকের মাধ্যমেই। তাই ছোট পর্দার প্রতি আমার ভালোবাসা ও কৃতজ্ঞতা বোধ অন্যসব মাধ্যমের থেকে একটু বেশিই। আক্ষরিক অর্থে দর্শকরা আমাকে চিনে নাটকের ফারিয়া হিসেবেই। তবে সরাসরি দর্শকদের ভালোবাসা পেয়েছি চলচ্চিত্রের মাধ্যমেই।

ঘর সংসার...

দেবীর কারণে চার মাস নাটকের শুটিং করতে পারিনি। ফলে বিয়ের দিন চারেক পরেই যেতে হয়েছিল নাটকের সেটে। তাই বিয়ের পরে সাংসারিক জীবনকে উপভোগের সুযোগ পাইনি। ঈদের নাটকের ব্যস্ততা শেষ হলে সাংসারিক বিষয়ে মনোযোগ দেব।

অভিনয়ের বাইরে...

অনেক চিন্তা করে দেখেছি অভিনয় ছাড়া কিছু পারি না। বিয়ের আগেও অভিনয়ে নিয়মিত ছিলাম, পরেও আছি। যতদিন বেঁচে থাকব অভিনয়ের সঙ্গেই যুক্ত থাকতে চাই।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে