বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
সাক্ষাৎকার

ভালো লাগে ভিন্নধারার চরিত্রে অভিনয় করতে

ছোটপদার্র পরিচিত মুখ অভিনেত্রী হোমায়রা হিমু। কোনো সাতপঁাচে নেই। নেই কোনো গুজব কিংবা গুঞ্জন। আপন মনে কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত। বিভিন্ন চ্যানেলে প্রচারিত হচ্ছে তার অভিনীত কয়েকটি ধারাবাহিক নাটক। আজ বৈশাখী টিভিতে প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘কমেডি ৪২০’। এ নাটক, বতর্মান ব্যস্ততা নিয়ে কথা হয় তার সঙ্গে-
নতুনধারা
  ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০
হোমায়রা হিমু

নিমর্ল হাস্যরসের নাটক...

বতর্মান সময়ে দশর্করা একটু বাড়তি বিনোদনধমীর্ নাটক দেখতে বেশি আগ্রহী। বৈশাখী টিভিতে প্রচারচলতি এই নাটকটি নিমর্ল হাস্যরস আর বিনোদনে ভরপুর। টিপু আলমের মূল ভাবনায় ‘কমেডি ৪২০’ নাটকটি লিখেছেন আকাশ রঞ্জন। আর পরিচালনা করেছেন ফরিদুল হাসান। নাটকে হাসি-আনন্দের মাধ্যমে সমাজের বতর্মান বাস্তবতা ফুটিয়ে তোলা হয়েছে। দীঘর্ ধারাবাহিক এই নাটকটি দশের্কর কাছে ভালোই সাড়া পাচ্ছে।

ব্যতিক্রমী এক চরিত্র আমার...

এ ধারাবাহিক নাটকে আমার চরিত্রের নাম সেতারা। ব্যতিক্রমী এক চরিত্র। এখানে আমি একদম ভয়াবহ জাদরেল বউয়ের চরিত্রে অভিনয় করেছি। আমার স্বামী সিদ্দিকের সঙ্গে সবসময় আমার ঝগড়া লেগে থাকে। তাকে সবসময় আমি শাসনের ওপর রাখার চেষ্টা করি। তাকে শুধু মুখেই বকা দিই না, একসময় হাতও তুলি তার ওপর। তালাকের কারণে হিল্লা বিয়ের ঘটনা ঘটে আমার পরিবারে।

ধারাবাহিকেই বেশি আগ্রহ...

ধারাবাহিক দিয়েই আমার ক্যারিয়ার শুরু হয়। শুরু থেকেই ধারাবাহিক নাটক নিয়ে ব্যস্ত আছি। এজন্য খÐ নাটকে কম কাজ করি। আর সেই নাটকগুলো কখন প্রচার হয় নিজেও জানি না। আসলে ধারাবাহিক নাটকের প্রতিই আমার আগ্রহটা বেশি। তবে, ধারাবাহিকের ব্যস্ততার ফঁাকে সুযোগ হলে পছন্দের খÐ নাটকেও অভিনয় করি। কয়েকদিন আগেও তো ‘বন্ধুগীরি’ নামে একটি খÐ নাটকে কাজ করলাম। এ মাসেই আরও দুটি খÐ নাটকে কাজ করব।

চাই ভিন্নধারার চরিত্র...

ভিন্নধারার চরিত্রে অভিনয় করতে ভালো লাগে। কখনো কমেডি, কখনো অ্যাকশান আবার কখনো সিরিয়াস। এ রকম সব ধরনের চরিত্র, এক কথায় অভিনয়ে বৈচিত্র্য নিয়ে আসাটা ভালো লাগে। ‘কমেডি ৪২০’ ছাড়াও বিভিন্ন চ্যানেলে আমার আরও কয়েকটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। সেগুলোতেও ভিন্ন চরিত্রে অভিনয় করছি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<36962 and publish = 1 order by id desc limit 3' at line 1