logo
রোববার ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫

  বিনোদন ডেস্ক   ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০  

আত্মজীবনী লিখছেন প্রিয়াঙ্কা

আত্মজীবনী লিখছেন প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা চোপড়া
বলিউডে এরই মধ্যে ক্যারিয়ারের ১৮ বছর পার করে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এ সময়টাতে নিজের সৌন্দযর্ আর অভিনয়ের মিশেলে সফলতার শীষের্ পেঁৗছেছেন তিনি। সে সঙ্গে অজর্ন করেছেন খ্যাতি আর অগণিত ভক্তের ভালোবাসা। শুধু বলিউড নয়, প্রিয়াঙ্কা চোপড়ার খ্যাতি এখন বিশ্বজুড়ে। বিশেষ করে আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’তে অভিনয় করার পর তার জনপ্রিয়তা বেড়েছে কয়েক গুণ। এর মধ্যে আবার হলিউডের ছবিতেও কাজ করেছেন তিনি।

তবে অভিনয় নয়, প্রিয়াংকা এখন বেশি সময় দিচ্ছেন সংসারে। গেল বছর তিনি ভালোবেসে বিয়ে করেছেন নিক জোনাসকে। এখন তার ভুবনজুড়ে শুধু নিক। এদিকে বলিউডের এ আকাক্সিক্ষত নায়িকা আত্মজীবনী লেখার সিদ্ধান্ত নিয়েছেন। যেখানে তার জীবনের গল্প থাকবে। থাকবে মিস ওয়াল্ডর্ প্রতিযোগিতায় অংশগ্রহণের অভিজ্ঞতা থেকে নিক জোনাসের সঙ্গে প্রেম, বিয়ের সব কথা। খবর ভারতীয় সংবাদ মাধ্যমের।

সূত্র জানিয়েছে, প্রিয়াংকা চোপড়া তার জীবনী লিখতে শুরু করেছেন। সেখানে তার জীবন ও কাজের সবকিছু থাকবে। আত্মজীবনী পড়ে প্রিয়াঙ্কা সম্পকের্ অনেক কৌত‚হল মেটাতে পারবেন তার ভক্তরা।

নাম না জানা এক প্রকাশনা সংস্থা নাকি প্রিয়াংকাকে বইটি লেখার জন্য চাপ দিচ্ছে। এমনকি সময়ও নাকি বেঁধে দেয়া হয়েছিল। কিন্তু প্রিয়াঙ্কা সে বেঁধে দেয়া সময়ে বইটি লেখা শেষ করতে পারবেন না উল্লেখ করে বলেছেন, ‘আমি তাড়াহুড়া করে লিখতে পারব না। সময় নিয়ে ধীরে ধীরে সুন্দর এবং গুছিয়ে লেখার চেষ্টা করব।’
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে