logo
  • Wed, 18 Jul, 2018

  বিনোদন রিপোটর্   ১৩ জুলাই ২০১৮, ০০:০০  

অমিতাভ রেজার ছবিতে শাকিব

অমিতাভ রেজার ছবিতে শাকিব
অমিতাভ রেজা শাকিব খান
‘আয়নাবাজি’ চলচ্চিত্রের জন্য ২০১৬ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নিমার্তা অমিতাভ রেজার পরবতীর্ চলচ্চিত্রে দেখা যেতে পারে ঢালিউডের আলোচিত অভিনেতা শাকিব খানকে।

বুধবার এ তথ্য জানিয়েছেন অমিতাভ। তিনি জানান, পরবতীর্ চলচ্চিত্রের জন্য তিনি শাকিব খানকে চাইছেন। ইতোমধ্যে তার সঙ্গে প্রাথমিক আলাপও হয়েছে। চূড়ান্ত আলাপ শেষে শিগগিরই ঘোষণা করবেন। ব্যাটে-বলে মিলে গেলে প্রথমবারের মতো জুটি বেঁধে কাজ করবেন অমিতাভ-শাকিব।

ইতিমধ্যে ‘রিকশা গালর্’ নামে একটি চলচ্চিত্রের কাজ শুরু করেছেন এ নিমার্তা। সেই ছবিতেই শাকিবের থাকার সম্ভাবনা আছে বলে জানা গেলেও নিমার্তা বিষয়টি এখনও নিশ্চিত করেননি।

গত একশ বছরের সেরা একশটি কিশোর উপন্যাসের মধ্যে একটি ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের লেখা ‘রিকশা গালর্’। এ গল্পটি অবলম্বনেই তৈরি হবে অমিতাভ রেজার নতুন চলচ্চিত্রটি।

উপন্যাস থেকে চলচ্চিত্রের উপযোগী চিত্রনাট্য তৈরি করেছেন শবর্রী জোহরা আহমেদ। তিনি প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র অন্যতম চিত্রনাট্যকার। পরিচালকের পাশাপাশি ছবিটি প্রযোজনা করবেন মাকির্ন প্রযোজক এরিক জে অ্যাডামস।

নারীর ক্ষমতায়নের গল্পে নিমির্ত হবে ‘রিকশা গালর্’। গল্পের মুখ্য চরিত্র ‘নাইমা’, যে পরিবারকে সাহায্য করার জন্য কিছু বাড়তি আয়ের আশায় পুরুষের ছদ্মবেশে অসুস্থ বাবার রিকশা চালাতে শুরু করে। রিকশাটিকে তার বাবা নিজের থেকেও বেশি ভালোবাসেন। কিন্তু রাস্তায় নেমে সেই রিকশাটিকেই কিছু একটার সাথে ধাক্কা লাগিয়ে নষ্ট করে ফেলে নাইমা। এবার শুরু হয় দৃঢ়চেতা নাইমার এক নতুন লড়াই, যে করেই হোক রিকশাটিকে সারিয়ে তুলতে হবে। এগিয়ে যায় গল্প..

গল্পের প্রয়োজনে চলচ্চিত্রটিতে ঢাকার ঐতিহ্যবাহী রিক্সা পেইন্টিংকে তুলে ধরবেন অমিতাভ। চলচ্চিত্রটিতে ব্যবহৃত হবে অ্যানিমেশনও।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near 'WHERE news_id=3205' at line 3