logo
  • Fri, 21 Sep, 2018

  অনলাইন ডেস্ক    ১৩ জুলাই ২০১৮, ০০:০০  

সা ক্ষা ৎ কা র

লন্ডনের চলচ্চিত্র উৎসবে আমার অভিনীত ছবি প্রদশির্ত হবে

ছোটপদার্র দশর্কপ্রিয় অভিনেত্রী অপণার্ ঘোষ। পাশাপাশি একাধিক চলচ্চিত্রেও অভিনয় করে প্রশংসিত হয়েছেন। তার পুরস্কারস্বরূপ পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। অভিনয় ও সমসাময়িক নানা বিষয়ে কথা হলো তার সঙ্গে...

লন্ডনের চলচ্চিত্র উৎসবে আমার অভিনীত ছবি প্রদশির্ত হবে
অপণার্ ঘোষ
বতর্মান ব্যস্ততা...

ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় বাংলাভিশনের প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘সিনেম্যাটিক’ নাটকের শুটিং করছি। কয়েকদিন আগে নেপাল থেকে ঈদুল আজহা উপলক্ষে নিমির্ত দুটি নাটকের শুটিং করে এসেছি। আরো কিছু নাটকের স্ক্রিপ্ট হাতে রয়েছে, চলতি মাসের শেষের দিকে এগুলোর শুটিং শুরু করব। এদিকে আজ আমি রেইনবো ফিল্ম ফেস্টিভালে অংশ নিতে লন্ডন যাচ্ছি। লন্ডনের চলচ্চিত্র উৎসবে আমার অভিনীত ছবি প্রদশির্ত হবে

রেইনবো ফিল্ম ফেস্টিভাল...

আগামী ১৪ তারিখ থেকে লন্ডনে রেইনবো ফিল্ম ফেস্টিভাল শুরু হতে যাচ্ছে। সেখানে আমার অভিনীত ‘ভুবন মাঝি’ চলচ্চিত্রটি প্রদশর্ন হবে। সেই অনুষ্ঠানে অংশ নিতে আজ লন্ডনের উদ্দেশে ঢাকা ছাড়ছি। ২৩ জুলাই দেশে ফিরব। এর আগেও আমি বিভিন্ন আন্তজাির্তক ফিল্ম ফেস্টিভালে অংশ নিয়েছি। গত বছরও আন্তজাির্তক ফিল্ম ফেস্টিভালে অংশ নিয়েছিলাম।

উৎসবে নিজের চলচ্চিত্র...

যে কোনো আন্তজাির্তক চলচ্চিত্র উৎসবে নিজের চলচ্চিত্র প্রদশর্ন হওয়াটা অনেক ভালোলাগার। আর এসব উৎসবে যদি নিজে অংশ নেয়া যায় তবে সেটা তো আরও ভালো। এসব অনুষ্ঠানে গেলে অনেক অভিজ্ঞতা হয়। সেখানে বিভিন্ন দেশের চলচ্চিত্র দেখার সুযোগ হয়। অনেক নামিদামি পরিচালক, অভিনয়শিল্পীদের সঙ্গে পরিচয় হওয়া যায়। বিভিন্ন দেশের কালচার সম্পকের্ ধারণা হয়। এবং অভিনয়ের প্রতি আরও উৎসাহ তৈরি হয়। অনেক গুণী ব্যক্তির বক্তব্য থেকে অনেক কিছু জানা যায়।

গত ঈদের সাড়া...

গেল রোজার ঈদে আমার অভিনীত একাধিক নাটক প্রচার হয়েছে। নাটকগুলো প্রচারের পর দশের্কর কাছ থেকে অনেক ভালো সাড়া পেয়েছি। বিশেষ করে আফরান নিশোর সঙ্গে পুরান ঢাকার একটি নাটকে কাজ করে অনেক ভালো লেগেছিল। ‘ক্লাসলেস মোখলেস’ নামের এ নাটকের জন্য আমাকে পুরান ঢাকার ভাষায় কথা বলতে অনেক কষ্ট করতে হয়েছে। এছাড়া ইমরাউল রাফাতের ‘পিছুটান’ নাটকে কাজ করেও অনেক ভালো লেগেছে।

প্রচারচলতি ধারাবাহিক...

বিভিন্ন চ্যানেলে আমার অভিনীত তিনটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। এরমধ্যে আরটিভিতে ‘সেমি কপোের্রট’, বাংলাভিশনে ‘আকাশে মেঘ নেই’ এবং ‘সিনেম্যাটিক’।

নতুন চলচ্চিত্র...

এবছরই নতুন একটি চলচ্চিত্রে অভিনয় করব। আশা করি শিগগিরই কাজ শুরু হবে। তবে ছবিটির বিষয়ে এখনই কিছু বলতে চাইছি না। পছন্দের গল্পের গুরুত্বপূণর্ একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। আমার অভিনীত অন্যসব ছবির মতই এটিও ভিন্ন ঘরানার একটি চলচ্চিত্র। শুটিং শুরুর আগে আশা করি সবাই জানতে পারবেন। খুব ভালো একটি কাজ হবে আশা করি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে