logo
শুক্রবার ২২ মার্চ, ২০১৯, ৮ চৈত্র ১৪২৫

  বিনোদন ডেস্ক   ১৩ জানুয়ারি ২০১৯, ০০:০০  

এক ফ্রেমে টেইলর-সেলেনা

এক ফ্রেমে টেইলর-সেলেনা
সেলেনা গোমেজ ও টেইলর সুইফট
জনপ্রিয় মাকির্ন সংগীতশিল্পী টেইলর সুইফট ও সেলেনা গোমেজ। মাঝেমধ্যেই তাদের দুজনকে একসঙ্গে মঞ্চে সংগীত পরিবেশন করতে দেখা যায়। সংগীতাঙ্গনে এই দুই তারকার যেমন ভাব রয়েছে, তেমনি ব্যক্তিগত জীবনেও তারা দুজন দীঘির্দনের বান্ধবী। পিপলের প্রতিবেদনে জানানো হয়, ১০ জানুয়ারি দীঘির্দনের বান্ধবী সেলেনার সঙ্গে রাতের বেলার ঘরোয়া আয়োজনের জমপেশ এক পাটির্র ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেন টেইলর। ওই ছবিতে টেইলর ও সেলেনার সঙ্গে ফ্রেমবন্দি হতে দেখা যায় তাদের নতুন বান্ধবী ক্যাজি ডেভিডকেও। মাকির্ন কৌতুক অভিনেতা পিট ডেভিডসনের সাবেক প্রেমিকা ক্যাজি।

টেইলরের পোস্ট করা ওই ছবিতে সেলেনাকে ভীষণ সাদামাটা দেখাচ্ছিল। আর টেইলরের ঠেঁাটে ছিল তার চিরচেনা লিপস্টিক। ক্যাজির ঠেঁাটেও ছিল একই রঙের লিপস্টিক। আর টেইলরের হাতের স্বচ্ছ কাচের গøাসে ছিল খানিকটা ওয়াইন। অন্যদিকে সেলেনার হাতেও ছিল একটি সাদা মগ। সেই মগ হাতে উচ্চ হাসিতে ফেটে পড়তে দেখা যায় তাকে। হাসি থামিয়ে রাখতে পারেননি টেইলরও।

গত বছর লুপাস রোগে আক্রান্ত হয়ে কিডনি প্রতিস্থাপন করেন সেলেনা। মানসিক স্বাস্থ্যের উন্নতির জন্য রিহাবেও গিয়েছিলেন তিনি। তাই ইনস্টাগ্রামের ওই ছবিতে সেলেনার হাতে থাকা মগটির দিকে খেয়াল করেন অনেকেই। অনেকেই ধারণা করে ওই পোস্টের মন্তব্যতে লিখেন, ‘সম্ভবত সেলেনার মগটিতে অ্যালকোহল নেই, ওই মগে নিশ্চয়ই অন্য কোনো খাবার পানীয়।’ যদিও ওই মন্তব্যের প্রতিউত্তরে সেলেনা কিছু বলেছিলেন কি না তা জানা যায়নি।

যদিও টেইলরের বাড়ি এক প্রান্তে আর সেলেনার বাড়ি আরেক প্রান্তে। তারপরও গত বছর সেলেনার ২৬তম জন্মদিনে টেইলর নিজের তৈরি করা একটি কেক উপহার দেন সেলেনাকে। টেইলর প্রসঙ্গে এক সাক্ষাৎকারে সেলেনা বলেছিলেন, ‘আমার কাছে টেইলর একজন চমৎকার মানুষ। আমি ওকে প্রচÐ ভালোবাসি। ও শুধু আমার বান্ধবীই নয়, বড় বোনও বটে।’
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে