logo
বুধবার ২৩ জানুয়ারি, ২০১৯, ১০ মাঘ ১৪২৫

  বিনোদন রিপোটর্   ১৩ জানুয়ারি ২০১৯, ০০:০০  

নতুন বছরে ইমরানের প্রথম চমক

নতুন বছরে ইমরানের প্রথম চমক
ইমরান ও আতিয়া আনিসা
নতুন বছরে প্রথম গান নিয়ে হাজির হচ্ছেন কণ্ঠশিল্পী ইমরান। সঙ্গে আনছেন আতিয়া আনিসা নামের এক কিন্নর-কণ্ঠীকে। যিনি এর আগে চ্যানেল আইয়ের ‘ সেরা কণ্ঠ’ এবং জি বাংলার ‘সা রে গা মা পা’ মঞ্চে দঁাড়িয়ে নিজের জাত চিনিয়েছেন। যদিও সেসব ছিল অন্যের গান নিজের মতো করে কণ্ঠে তোলার বিষয়। সেসব করে ভালোই হাততালি পেয়েছেন। তবে একজন শিল্পীর শেকড় তৈরি হয় মৌলিক গানে, তেমন ভাবনা থেকেই দুই মঞ্চ থেকে নেমে মৌলিকের অপেক্ষায় ছিলেন আতিয়া।

‘মেঘেরই খামে’ শিরোনামের গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সঙ্গীত ইমরানের। রোমন্টিক গল্পের এই গানটির ভিডিও নিমার্ণ করেছেন ভিকি জাহেদ। গান এবং ভিডিও প্রসঙ্গে ইমরান বলেন, আমি বরাবরই পছন্দ করি নতুনদের সুযোগ করে দেয়ার জন্য। অনেক দিন ধরেই একটি ট্রেন্ডি টোন খুজঁছিলাম আমি। আনিসার টোনটা বেশ ট্রেন্ডি। তাই তাকে নেয়া। এটা আনিসার প্রথম মৌলিক গান। ওর জন্য সবাই দোয় করবেন। মিষ্টি প্রেমের একটি রোমান্টিক ডুয়েট গান এটি। ভিডিওটিও হয়েছে গানের গল্পে। আশা করি সবার ভালো লাগবে।’

ইমরানের সাথে নিজের প্রথম মৌলিক গান। অনেকটা উচ্ছ¡াসিত আতিয়া আনিসা। বললেন- ‘জীবনের প্রথম মৌলিক গান, প্রিয় শিল্পীর সাথে এটা আমার কাছে স্বপ্নের মতো। আনন্দটা অন্যরকম। শুধু সবার দোয়া আর ভালোবাসা নিয়ে পথ চলতে চাই সঙ্গীতাঙ্গনে।

ধ্রæব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ১৭ জানুয়ারি তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘মেঘেরই খামে’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে