বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

একঝঁাক তারকার সঙ্গে মোদি

বিনোদন ডেস্ক
  ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০

সম্প্রতি বলিউডে নিমার্তা ও প্রযোজক করণ যোহরের একটি সেলফি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে সবার মধ্যমণি হিসেবে দেখা গেছে ভারতের বতর্মান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। তাকে ঘিরে রেখেছেন বলিউডের একঝঁাক তারকাশিল্পী। জানা গেছে, বলিউড তারকাদের মুম্বাই দিল্লিতে আমন্ত্রণ জানিয়েছেন মোদি নিজেই। প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে দিল্লি ছুটে গেছেন শিল্পীরা। এ তালিকায় ছিলেন করণ যোহর, রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, একতা কাপুর, রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেদনেকর ছাড়াও অনেকেই।

ছবিটি পোস্ট করে করণ তার স্ট্যাটাসে জানান, প্রধানমন্ত্রী মোদির সঙ্গে বলিউড নিয়ে বেশকিছু গুরুত্বপূণর্ কথা বলতেই দিল্লি গিয়েছিলেন তারা। এমন কি সিনেমা নিয়ে তাদের যে প্রস্তাব সেসব মেনে নিয়েছেন মোদি। আর সে কারণেই করণ জোর গলায় লিখলেন, ‘শক্তিশালী ও প্রয়োজনীয় আলোচনা পরিবতর্ন আনতে পারে!’ প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হওয়াকে চলচ্চিত্র তারকাদের কেউ কেউ ‘বিশাল প্রাপ্তি’ বলেও উল্লেখ করেন। করণ যোহর মোদির সঙ্গে একজোট হওয়ার কারণ জানিয়ে আরও লিখেন, দেশকে পরিণত করতে যে গঠনমূলক পরিবতর্নগুলো দরকার, সেগুলোকে ত্বরান্বিত করতে একজোট আমরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<31633 and publish = 1 order by id desc limit 3' at line 1