logo
  • Sun, 18 Nov, 2018

  বিনোদন ডেস্ক   ১১ জুলাই ২০১৮, ০০:০০  

আসছে মধুবালার বায়োপিক

আসছে মধুবালার বায়োপিক
বলিউডের সবর্কালের সবের্শ্রষ্ঠ সুন্দরী নায়িকার নাম মধুবালা। তার জীবনই যেন একটি চলচ্চিত্র। জীবনের বঁাকে বঁাকে ছিল চরম নাটকীয়তা। মাত্র ৩৬ বছরের জীবন ছিল তার। আর অল্প সময়ের ক্যারিয়ারে তিনি যা করে গেছেন, তা তাকে ভারতের সিনেমার একজন কিংবদন্তিতে পরিণত করেছে। তাকে বলা হয়ে থাকে ভারতীয় সিনেমার স্বণর্ সময়ের স্বণর্ অভিনেত্রী।

আগামী বছরের ২৩ ফেব্রæয়ারি তার মৃত্যুর ৫০ বছর পূণর্ হতে যাচ্ছে। অসাধারণ কিছু ছবির জন্য মৃত্যুর প্রায় ৫০ বছর পরও স্মরণীয় হয়ে আছেন মধুবালা। তাইতো মৃত্যুর প্রায় অধর্শতাব্দী পর আবারও সংবাদ শিরোনাম হলেন তিনি। আর এর কারণ হলো, তাকে নিয়ে নিমির্ত হতে যাচ্ছে একটি বায়োপিক। বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট বোন মাধুর ব্রিজ ভূষণ। তিনি বাতার্ সংস্থা আইএএনএসকে বলেন, ‘আমার বোনকে নিয়ে একটি বায়োপিক তৈরি হতে যাচ্ছি। খুব শিগগিরই এর কাজ শুরু হবে। আমার কতিপয় ভালো বন্ধু এটি প্রযোজনা করবেন। সবার প্রতি বিনীত অনুরোধ; এই ঘোষণার পর কেউ আর আমার বোন বা তার জীবনের কোনো বিষয়ের ওপর ভিত্তি করে কোনো চলচ্চিত্র নিমার্ণ করবেন না।’

গত বছর মাদাম তুসো জাদুঘরে মধুবালাকে নিয়ে নিমির্ত একটি মোমের মূতির্ উদ্বোধন হওয়ার পর থেকেই বায়োপিক নিয়ে ভাবছেন মাধুর। আর এ কারণেই অনেকের অনেক অনুরোধ থাকা সত্তে¡ও কাউকে তিনি মধুবালাকে নিয়ে বায়োপিক নিমাের্ণর অনুমতি দেননি। তবে বায়োপিকের নাম ও কারা অভিনয় করবেন এ বিষয়ে কিছু বলেননি তিনি।

মুঘল-ই-আজম, দুলারি, মহল, হাওড়া ব্রিজ, কালা পানি, দো উস্তাদ, অমর ইত্যাদি ছবির নায়িকা ছিলেন মধুবালা। একটি সূত্র জানায়, মাধুর নিজে বায়োপিকটি পরিচালনা করবেন না। তবে বলিউডের টপ-ট্যালেন্টরা এর সাথে জড়িত থাকবেন বলে ধারণা করা হচ্ছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে