logo
  • Wed, 21 Nov, 2018

  বিনোদন রিপোটর্   ১১ জুলাই ২০১৮, ০০:০০  

নায়িকার ভাষ্য

বলিউড নয় ঢালিউডে

বলিউড নয় ঢালিউডে
সিমলা
‘ম্যাডাম ফুলি’ ছবির মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় চিত্রনায়িকা সিমলার। এরপর বেশকিছু ছবিতে অভিনয় করে দশর্কপ্রিয়তা অজর্ন করেন তিনি। ঢালিউডের এই চিত্রনায়িকা আবার বলিউডে পা রেখেছেন। ‘সফর’ নামের একটি হিন্দি ছবিতে স¤প্রতি তিনি অভিনয় করেছেন। মুম্বাইয়ে এ ছবির শুটিং শুরু হয়েছে। এর আগে ২০১৩ সালের জুন মাসে কলকাতায় ‘সমাধি’ ছবিতে তিনি মুম্বাইয়ের তারকা অভিনেতা গোবিন্দের বিপরীতে অভিনয় করেছিলেন।

তাহলে কি এখন বলিউডের ছবিতেই তিনি মনোযোগী হবেন? এমন প্রশ্নের জবাবে সিমলা বলেন, ‘সফর নামে একটি হিন্দি ছবিতে কাজ শুরু করেছি। মডেল ও বলিউড অভিনেতা জস আরোরা ছবিতে আমার নায়ক হিসেবে কাজ করছেন। অপর্ণ রায় চৌধুরী এ ছবিটি পরিচালনা করছেন। এর আগে কয়েকটি স্বল্পদৈঘ্যর্ ছবি পরিচালনা করেছেন এ নিমার্তা। এ ছবির জন্য হিন্দিও শিখতে হয়েছে আমাকে। তবে আমি বলিউডে না, ঢালিউডে নিয়মিত কাজ করতে চাই। কারণ, আমার কাজের শুরুটা এখানে। এখানেও এখন বেশ ভালো কাজ হচ্ছে। আমি ভালো কাহিনীর ছবিতে কাজ করার অপেক্ষায় রয়েছি।’

সিমলা ‘সফর’ নামে হিন্দি ছবির শুটিং শুরু করেন চলতি বছরের মে মাসে। ছবিটি প্রযোজনা করছে কলকাতার কিংস এন্টারপ্রাইজ। এরইমধ্যে বেশকিছু অংশের কাজও শেষ হয়েছে। আর বাকি কাজ শেষ করার জন্য শিগগিরই মুম্বাই যাবেন এই অভিনেত্রী। এদিকে ঢালিউডে সিমলা পরিচালক রাশিদ পলাশের পরিচালনায় ‘নাইওর’ নামে একটি ছবিতে সবশেষ কাজ করেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন আনিসুর রহমান মিলন। এ ছবির কাজও শেষ পযাের্য়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে