বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শুভ জন্মদিন শাবনূর

বিনোদন রিপোটর্
  ১৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০
শাবনূর

চিত্রাভিনেত্রী শাবনূরের ৩৯তম জন্মদিন আজ। তবে গতবারের মতো এবারের জন্মদিন নিয়েও বিশেষ কোনো পরিকল্পনা নেই তার। কারণ, বতর্মানে তার মা আছেন অস্ট্রেলিয়ায়। মাকে ছাড়া নিজের জন্মদিন উদযাপনের কোনো আগ্রহ নেই শাবনূরের। একান্ত ঘরোয়া পরিবেশে কেক কাটা হবে বলে জানালেন তিনি। শাবনূর বলেন, গত কয়েক বছর অস্ট্রেলিয়ায় পরিবারের সব সদস্য মিলে জন্মদিন উদযাপন করেছি। গত বছর বেশ অসুস্থ ছিলাম। তাই জন্মদিন পালন করা হয়নি। এবার বাসা ফঁাকা, তাই বিশেষ কোনো আয়োজন রাখিনি। তবে চলচ্চিত্রের সহকমীের্দর সঙ্গে একটা আড্ডার আয়োজন করেছি। সবাই দোয়া করবেন, আমি যেন সুস্থ আর সুন্দর থাকতে পারি। সবার সহযোগিতায় আমি আজকের শাবনূর হতে পেরেছি। আমি আমার জীবনে যা কিছু পেয়েছি, তার সবই চলচ্চিত্র থেকে। তাই চলচ্চিত্রের সবাইকে নিয়ে আমি ভালো থাকতে চাই।

১৯৭৯ সালের ১৭ ডিসেম্বর যশোর জেলার শাশার্ উপজেলার নাভারণে জন্মগ্রহণ করেন শাবনূর। তার পদার্র পেছনের নাম নূপুর। প্রথম চলচ্চিত্র কিংবদন্তি পরিচালক এহতেশামের ‘চঁাদনী রাতে’। ১৯৯৩ সালের ১৫ অক্টোবর ‘চঁাদনী রাতে’ মুক্তি পায়। সাব্বিরের বিপরীতে অভিনীত চলচ্চিত্রটি ব্যবসায়িকভাবে ব্যথর্ হয়। তবে শাবনূরের মুগ্ধতার ইতিহাস শুরু হয় ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত জহিরুল হক পরিচালিত ‘তুমি আমার’ ছবিটি দিয়ে। সালমান শাহের সঙ্গে জুটি বেঁধে এই নায়িকা ১৪টি ছবি করেন। তার সবগুলোই রেকডর্ সংখ্যকভাবে ব্যবসায়িক সাফল্য পায়।

ব্যক্তিজীবনে ২০১১ সালের ৬ ডিসেম্বর ব্যবসায়ী অনিক মাহমুদের সঙ্গে শাবনূরের আংটি বদল হয় এবং ২০১২ সালের ২৮ ডিসেম্বর তাকে বিয়ে করেন। তিনি অস্ট্রেলিয়ায় বসবাস শুরু করেন ও নাগরিকত্ব লাভ করেন। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর তিনি ছেলে সন্তনের মা হন। তার ছেলের নাম আইজান নিহান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<27397 and publish = 1 order by id desc limit 3' at line 1