logo
সোমবার ১৭ ডিসেম্বর, ২০১৮, ৩ পৌষ ১৪২৫

  বিনোদন রিপোটর্   ০৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০  

ভোট চাইলেন অপু বিশ্বাস

ভোট চাইলেন অপু বিশ্বাস
অপু বিশ্বাস
দিন যাচ্ছে আর এগিয়ে আসছে একাদশ জাতীয় সংসদ নিবার্চন। নিবার্চনকে সামনে রেখে বিভিন্ন দলের নেতাকমীের্দর সঙ্গে প্রচারে নেমে পড়েছেন বিনোদন তারকারাও। কেউ কেউ আওয়ামী লীগকে সমথর্ন করছেন, কেউ আবার বিএনপি-জাতীয় পাটিের্ক। কেউ আবার প্রচার চালাছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তাদেরই একজন চিত্রনায়িকা অপু বিশ্বাস। তার পছন্দের প্রতীক নৌকা। এবার আওয়ামী লীগের নৌকায় ভোট দেবেন তিনি। বুধবার রাতে ফেসবুকে এক ভিডিও বাতার্য় সে কথাই দেশবাসী ও ভক্তদের জানিয়ে দিয়েছেন নায়িকা। শুধু তাই নয়, নৌকার পক্ষে তিনি ভক্ত-সমথর্কদের কাছে ভোটও চেয়েছেন।

ভিডিও বাতার্য় অপু বলেন, ‘লাখো শহীদের রক্তের বিনিময়ে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখিয়েছিলেন, সেই স্বপ্ন পূরণে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সেই ধারাবাহিকতা অব্যাহত রাখতে বিজয়ের এই মাসে তরুণ প্রজন্মের প্রতিনিধি হয়ে আমি মুক্তিযুদ্ধ ও নৌকার পক্ষে ভোট দেব। আপনি দেবেন তো?’

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ভারতের উদ্দেশে দেশ ছেড়েছেন অপু বিশ্বাস। সেখানে হায়দ্রাবাদে চলচ্চিত্র উৎসবে বাংলাদেশি সিনেমার শুভেচ্ছাদূত হিসেবে অংশ নেবেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে