logo
সোমবার ১৭ ডিসেম্বর, ২০১৮, ৩ পৌষ ১৪২৫

  অনলাইন ডেস্ক    ০৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০  

সাক্ষাৎকার

নিবার্চনী প্রচারে ব্যস্ত আছি

বড় পদার্র সুপরিচিত নাম চিত্রনায়ক রিয়াজ। বতর্মানে তিনি নিবার্চনী প্রচারে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে সিনেমা ছাড়া টিভি নাটক ও একাধিক বিজ্ঞাপনের কাজও করছেন। এছাড়া বতর্মানে ব্যবসায়িক কাজে নিজেকে ব্যস্ত রাখলেও চলচ্চিত্র শিল্পী সমিতির সহসভাপতির দায়িত্ব পালন করছেন। সমসাময়িক বিষয়ে কথা হলো তার সঙ্গেÑ

নিবার্চনী প্রচারে ব্যস্ত আছি
রিয়াজ
বতর্মান ব্যস্ততা ...

আমিসহ চলচ্চিত্রের একাধিক অভিনেতা ও অভিনেত্রী আসন্ন জাতীয় সংসদ নিবার্চনের প্রচারণা কাজে ব্যস্ত সময় পার করছি। আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট চাচ্ছি। আপাতত অন্য কোনো কাজে হাত দিচ্ছি না। এছাড়া ব্যবসার পাশাপাশি চলচ্চিত্র শিল্পী সমিতির সহসভাপতির দায়িতও¡ পালন করতে হচ্ছে।

চলচ্চিত্রশূন্য প্রেক্ষাগৃহ ...

আসলে সামনে নিবার্চন নিয়েই হয়তো প্রযোজক-পরিচালকরা কাজে নামছেন না। তবে নিবার্চনের পর আমার বিশ্বাস, দেশীয় চলচ্চিত্র আবার চাঙ্গা হয়ে উঠবে ইনশাআল্লাহ। আসলে বতর্মানে ভালো নিমার্তা আর ভালো গল্প মিলছে না। আমি অবশ্য সবার মতো সেলফিশে বিশ্বাসী নই। এমনকি অন্যদের মতো নিজেকে নিয়ে প্রচারণার জৌলুস আমি চাই না। তাই একটু নিজেকে আড়াল করেই রেখেছি। সিনেমা থেকে যে দূরে সরে আছি ঠিক তা নয়।

চলচ্চিত্র পরিবার নিয়ে ...

দিনশেষে আমরা চলচ্চিত্র পরিবারের মানুষ। একতার শক্তি অনেক। সুদিন ফিরছে চলচ্চিত্রের। খুব শিগগিরই আরও অনেক সুখবর আসবে চলচ্চিত্র পরিবারে। যারা ইন্ডাস্ট্রিটাকে ধ্বংস করতে দালালি করছে, আর যারা পেছন থেকে কলকাঠি নাড়ছে, তাদের দিন ফুুরিয়ে এসেছে। তারা যতই ক্ষমতাশালী হোক না কেন। চলচ্চিত্রের দুঃসময় কাটিয়ে উঠতে আমরা সবাই এক হয়েছি। একদিন আমরাই টিকে থাকব। কারণ আমরা বতর্মান চলচ্চিত্রের হিরো। বতর্মানে ভিলেনি যারা করবে তারাই কোনো না কোনো সময় ধ্বংস হয়ে যাবে।

চলচ্চিত্র নিয়ে ষড়যন্ত্র ...

চলচ্চিত্রাঙ্গনে মাঝখানে একটা বাজে সময় গেল। অনেকেই নানাভাবে ষড়যন্ত্র করেছে চলচ্চিত্রের মানুষদের একতা নষ্ট করে দিতে। তারা সফল হয়নি। আমাদের মধ্যেও কিছু ভুল বোঝাবুঝি হয়েছিল। সেগুলো ধীরে ধীরে গুছিয়ে এনেছি আমরা। তবে সবাইকে এক হয়ে ইন্ডাস্ট্রিকে ভালো জায়গায় নিয়ে যেতে হবে। এখন চলচ্চিত্রের ভালো চান সবাই। আশা করি, এখন এফডিসি বেশ জমজমাট। তবে এখানে যারা সত্যিকারের ভিলেন, তারা অলরেডি আলাদা হয়ে গেছে।

ভবিষ্যৎ পরিকল্পনা ...

মাঝখানে দেখতে দেখতে পার হয়ে গেল ১০টি বছর সংসারে। এখন পযর্ন্ত সকল দশের্কর মনে একজন রিয়াজ হয়ে আছি। ভবিষ্যতেও সবার হৃদয়ে একজন রিয়াজ হয়েই থাকতে চাই। তবে সবচেয়ে বড় প্রাপ্তি আমাদের সন্তান আমীরা। ভালোবাসায় পরিপূণর্ জীবনের জন্য। তবে সকল দশের্কর হলে এসে ছবি দেখলে সকল সমস্যাই দূর হয়ে যাবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে