logo
সোমবার ১৭ ডিসেম্বর, ২০১৮, ৩ পৌষ ১৪২৫

  বিনোদন রিপোটর্   ০৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০  

খবরে নেই শখ

খবরে নেই শখ
আনিকা কবির শখ
মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। ছোটবেলা থেকেই তার মিডিয়ায় পথচলা। শিশুশিল্পী হিসেবে টিভি নাটকে প্রথম অভিনয় করেন ২০০২ সালে ‘স্বাক্ষর’ নাটকে। বয়স বাড়ার সাথে সাথে শোবিজেও তার ব্যস্ততা বাড়তে থাকে। ধারাবাহিক ‘অদ্ভুতুড়ে’ নাটকের মাধ্যমে বড়দের চরিত্রে অভিনয় শুরু। এফএনএফ, ফিফটি ফিফটি, দিবা রাত্রি খোলা থাকে, রঙসহ আরো কিছু নাটকে অভিনয় করে সবার নজরে আসেন। নাটকের পাশাপাশি নাচ ও মডেলিংয়েও ব্যস্ত হয়ে পড়েন শখ। সিটিসেল, বিডি গুঁড়া মসলা, ইউরো লেমন, তোশিন ফ্যান, বাংলালিংকসহ বিভিন্ন কোম্পানির বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেন তিনি।

কাজের ধারাবাহিকতায় একসময় চলচ্চিত্রেও নাম লেখান এ অভিনেত্রী। ২০১০ সালে এমবি মানিক পরিচালিত ‘বল না তুমি আমার’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় নিজেকে এগিয়ে রাখেন শখ। এরপর দীঘর্ বিরতির পর নিলয় আলমগীরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন সানিয়াত হোসেন পরিচালিত ‘অল্প অল্প প্রেমের গল্প’ সিনেমায়। ছবিটি মুক্তি পায় ২০১৪ সালে।

এ ছবির নায়কের সঙ্গে প্রেম, অতঃপর বিয়ে বন্ধনে আবদ্ধ হন শখ। সব ঠিকঠাক চললেও হঠাৎ করেই শখের জীবনের ছন্দপতন শুরু হয়। অল্প সময়ের ব্যবধানে শখ-নিলয়ের বিচ্ছেদ ঘটে।

এরপর থেকেই একটু একটু করে মিডিয়া থেকে দূরে সরে যেতে থাকেন শখ। একসময়ের এই ব্যস্ত শিল্পী অনেকটাই নিজেকে আড়ালে নিয়ে যান। প্রায় দুই বছর ধরে টেলিভিশন পদার্য় তার উপস্থিতি একেবারেই নগণ্য।

এ প্রসঙ্গে শখ বলেন, ‘আমি কিন্তু নিয়মিতই নাটকে অভিনয় করছি এবং নাচের শোও করছি। তবে সংখ্যায় খুব কম। সেই ছোটবেলা থেকেই মিডিয়ায় আছি। মানুষের ভালোবাসার জন্য আমি আজকের এ জায়গায় কাজ করছি। তবে গতানুগতিক হওয়ায় বেশির ভাগ কাজেই আগ্রহ পাই না। তাই কাজের সংখ্যা কমে গেছে। ভালো কাজ করতে আমার অনাগ্রহ নেই।’

বিয়ে বিচ্ছেদের পর থেকেই শখ মিডিয়ার মানুষজন থেকে দূরে থাকছেন। এ বিষয়ে শখ বলেন, ‘আমাকে সবাই ভুল বুঝছে। যারা আমার পরিচিত তাদের সঙ্গে কিন্তু যোগাযোগ হয় নিয়মিত। আমি অভিনয় ছেড়ে দিইনি। অভিনয় থেকে আমি হারিয়ে যেতে চাই না।’

সম্প্রতি শখের একটি মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। ‘মন ভালো নেই’ শিরোনামের এই ভিডিওতে আরো আছেন আফরান নিশো। কিন্তু মিউজিক ভিডিওটি দশর্ক-শ্রোতাদের মধ্যে সাড়া ফেলেনি। অনেকে মনে করেন ক্যারিয়ারে অমনোযোগী, ব্যক্তিগত টানাপড়েনসহ একাধিক কারণেই আজকে শখের এই অবস্থান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে