বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ধমীর্য় রীতিতে বিয়ে হয়নি রণবীর-দীপিকার

বিনোদন ডেস্ক
  ২১ নভেম্বর ২০১৮, ০০:০০
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

বলিউডের তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন সম্প্রতি বিয়ে করেছেন। ইতালির লেক কেমোতে গত ১৪ ও ১৫ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেন তারা। কঙ্কনি ও সিন্ধি রীতিতে দুই দিনে দুইবার বিয়ে হয় রণবীর-দীপিকার।

তবে এই ?জুটির বিয়েতে ধমর্ অবমাননার অভিযোগ তুলেছেন শিখ ধমর্গুরুরা। তাদের দাবি, ‘আনন্দ করাজ সেরিমনি’ গুরুদুয়ারার বাইরে কোনোভাবেই সম্ভব নয়। তাই রণবীর-দীপিকার বিয়ে ধমর্মতে সিদ্ধ নয়। কারণ শিখ রীতিতে গ্রন্থসাহেব গুরুদুয়ারার বাইরে নিয়ে যাওয়ার নিয়ম নেই। তাই দীপিকা-রণবীর এভাবে বিয়ে করে ধমর্ অবমাননা করেছেন।

এদিকে দীপিকা-রণবীরের বিরুদ্ধে ধমীর্য় অবমাননার অভিযোগ করেছে ইতালির একটি শিখ ধমীর্য় সংগঠন। বিষয়টি নিয়ে সুবিচার চেয়ে তারা দ্বারস্থ হয়েছে শিখদের সবোর্চ্চ সংগঠন ‘অকাল তখত’-র। ‘অকাল তখত’-র প্রধান জানিয়েছেন, বিষয়টি নিয়ে কোনো অভিযোগ এলে তা খতিয়ে দেখবে পঁাচ ধমর্গুরু।

ইতালিতে বিয়ের পবর্ সম্পন্ন করে মুম্বাইয়ে ফিরেছেন রণবীর-দীপিকা। চলতি মাসেই তাদের দুটি বিবাহোত্তর সংবধর্না আয়োজন রয়েছে। প্রথমটি আজ ২১ নভেম্বর বেঙ্গালুরুতে পরিবার ও বন্ধুদের নিয়ে এবং পরেরটি আগামী ২৫ নভেম্বর মুম্বাইয়ে বলিউডের স্বজনদের জন্য।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<23366 and publish = 1 order by id desc limit 3' at line 1