শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
সাক্ষাৎকার

বার বার নিজেকে ভাঙতে চাই

টিভি অভিনেত্রী হিসেবেই বেশি পরিচিত মৌসুমী হামিদ। মাঝখানে বেশ কয়েকটি বাণিজ্যিক চলচ্চিত্রে অভিনয় করে তেমন একটা আশার আলো জ্বালাতে পারেননি নিজের ক্যারিয়ারে। সম্প্রতি নতুন আশায় বুক বেঁধে আবার চলচ্চিত্রে নেমেছেন তিনি। কথা হলো তার সঙ্গে...
নতুনধারা
  ২১ নভেম্বর ২০১৮, ০০:০০

চলমান ব্যস্ততা...

নাটক নিয়েই বেশি ব্যস্ত এখন। প্রচার চলতি ধারাবাহিকগুলোর পাশাপাশি খÐ নাটকে কাজ করছি। গত রোববার থেকে মোহাম্মদ নিয়াজের পরিচালনায় ‘উড়োজাহাজের স্বপ্ন’ শিরোনামের একটি খÐ নাটকে কাজ করছি। আরও কয়েকটি খÐ নাটক হাতে রয়েছে। এ ছাড়া এস এ হক অলিকের পরিচালনায় দুটি ধারাবাহিকের কাজ শেষ করেছি। এর একটির নাম ‘হাসপাতাল’ অন্যটির নাম আপাতত মনে করতে পারছি না।

নাটকে চরিত্র...

অভিনয় করা আমার কাজ তাই কমেডি ও সিরিয়াস সব ধরনের চরিত্রেই অভিনয় করি। যে কোনোটাতেই অভিনয়ে অভ্যস্ত। একই ধরনের চরিত্রে অভিনয় না করে বারবার নিজেকে ভাঙতে চাই। চরিত্রের বৈচিত্র্য আনতে কমেডি-সিরিয়াস সব ধরনের কাজই জরুরি।

চলচ্চিত্র...

নতুন একটি চলচ্চিত্রের শুটিং শেষ করেছি। এর নাম ও ধরন, পরিচালকের নাম, চরিত্র এসব নিয়ে এখন কিছুই বলতে চাই না। সময় হলে সবাই জানতে পারবে। বিষয়টা আপাতত অপ্রকাশিতই থাক। সত্যি কথা হচ্ছে, চলচ্চিত্রের প্রস্তাব আসে কিন্তু সেসব চলচ্চিত্রের গল্প পছন্দ হয় না এবং চরিত্রে নিজেকে আলাদাভাবে দেখার সুযোগ থাকে না বলেই করা হচ্ছে না।

শোবিজের চলমান অবস্থা...

চলচ্চিত্রের অবস্থা আগের চেয়ে ভালো হচ্ছে। নতুনরা কাজ করছে। তাদের উপস্থাপনার মধ্যে বৈচিত্র আছে। অন্যদিকে টিভিনাটকও ভালো হচ্ছে। সুন্দর গল্পের সুন্দর নিমার্ণ হচ্ছে। তবে কিছু কিছু নাটকের মেকিংটা হচ্ছে চলচ্চিত্রের মতো। নাটকে চলচ্চিত্রের আভাস। নাটক দেখতে বসে দশর্ক চলচ্চিত্র দেখতে চান না। যেটা টিভি নাটকের জন্য শোভা পায় না বলেও আমার মনে হয়। এতে চলচ্চিত্রের প্রতি দশের্কর অনাগ্রহ তৈরি হয়।

ওয়েব সিরিজ প্রসঙ্গ...

এটাকে আমি ইতিবাচক মনে করছি। এখন ওয়েব সিরেজে অনেক ভালো ভালো কাজ হচ্ছে। অনেক ভালো ভালো নিমার্তা ও শিল্পীরা কাজ করছেন। নাটক, টেলিফিল্ম ও চলচ্চিত্রের মতো এটাও আরেকটি সেক্টর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<23362 and publish = 1 order by id desc limit 3' at line 1