শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নিজেকে প্রস্তুত করছেন ঐশী

বিনোদন রিপোটর্
  ১৫ নভেম্বর ২০১৮, ০০:০০
জান্নাতুল ফেরদৌস ঐশী

আগামী ৮ ডিসেম্বর চীনের সান্যা শহরে বসছে মিস ওয়াল্ডর্ ২০১৮ প্রতিযোগিতার ৬৮তম আসর। সুন্দরী বাছাইয়ের আন্তজাির্তক এই মঞ্চে এবার বাংলাদেশ থেকে লড়বে জান্নাতুল ফেরদৌস ঐশী। মিস ওয়াল্ডর্ সম্মানের মুকুট পরতে ১২০ জন ভিন্ন দেশ ও সংস্কৃতির প্রতিযোগীর সঙ্গে লড়তে হবে ঐশীকে।

প্রতিযোগিতায় শেষ পযর্ন্ত টিকে থাকতে নিজেকে ভালোভাবেই প্রস্তুত করছেন তিনি। ইংরেজি ভাষায় দখল বাড়ানোর পাশাপাশি, বাড়িয়ে নিচ্ছেন বুদ্ধিমত্ত¡া এবং শারীরিক সৌন্দযর্ও। শিখছেন নাচ-গান ও র‌্যাম্পে হাঁটার কৌশল। সেই সঙ্গে দেশকে ভাল ভাবে তুলে ধরতে গভীর ভাবে জানছেন বাংলাদেশকেও।

মিস ওয়াল্ডের্ লড়ার আগে ঐশীর একটি পরিচিতি মূলক ভিডিও বানিয়েছেন ‘মিস ওয়াল্ডর্ বাংলাদেশ’-এর আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ। নিজেদের ইউটিউব পাতায় গত রবিবার ভিডিওটি শেয়ার করেছে প্রতিষ্ঠানটি। যেখানে ঐশী নিজের পছন্দ-অপছন্দ ও তার যাপিত জীবনের গল্প শেয়ার করেছেন। সেই সঙ্গে বাংলাদেশ প্রসঙ্গে নিজের দৃষ্টিভঙ্গিও তুলে ধরেছেন শোবিজ জগতের এই নবীনা।

ঐশীর আগে মিস ওয়াল্ডর্ প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে প্রতিযোগিতা করেছেন জেসিয়া ইসলাম। ২০১৭ সালের ৬৭তম আসরের প্রথম পবর্ থেকেই বাদ পড়েছিলেন ওই সুন্দরী। তবে ঐশী চাচ্ছেন না তার সঙ্গেও এমনটা হোক। মুকুট পরার লক্ষ্য নিয়েই চীনে গেছেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22484 and publish = 1 order by id desc limit 3' at line 1