শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
সা ক্ষা ৎ কা র

কোনো কালেই বিএনপিতে ছিলাম না আমি

মনোয়ার হোসেন ডিপজল। নাম বললেই চলে, অন্য কোনো বিশেষণের প্রযোজন হয় না। দীঘির্দন অসুস্থতার পর সুস্থ হয়ে চলচ্চিত্রে ফিরেছেন তিনি। নতুন খবর হচ্ছে, আসন্ন জাতীয় সংসদ নিবার্চনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন সংগ্রহ করেছেন ঢাকাই চলচ্চিত্রের শক্তিমান এ অভিনেতা । নিবার্চন ও সমসাময়িক নানা প্রসঙ্গ নিয়ে কথা হয়েছে তার সঙ্গেÑ
নতুনধারা
  ১২ নভেম্বর ২০১৮, ০০:০০
মনোয়ার হোসেন ডিপজল

কেমন চলছে এইসব দিন-রাত্রি?

এখনো পুরোপুরি সুস্থ হয়ে উঠিনি। তাই বেশিরভাগ সময় সাভারের বাসাতেই সময় কাটাচ্ছি। সবার আশিবাের্দ দিন দিন সুস্থ হয়ে উঠছি। সব চেয়ে বেশি অনুপ্রেরণা আমার মেয়েটির প্রতি। কয়েকটি ছবি হাতে থাকলেও সামনের সংসদ নিবার্চনের জন্য আপাতত কোনোটাই করা হচ্ছে না। আমি ঢাকা-১৪ আসন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছি। আগামীকাল (আজ) মনোয়ন পত্র জমা দেব।

হঠাৎ করে নিবার্চনে কেন?...

আমার নিবার্চনের বিষয়ে অনেক আগে থেকেই আলাপ আলোচনা চলছিল। তা ছাড়া ঢাকার-৯ নম্বর ওয়াডের্ টানা ১৪ বছর নিবাির্চত জনপ্রিয় কাউন্সিলরের দায়িত্ব পালন করেছি। এখনো আমাকে স্থানীয় জনগণ পদে দেখতে চায়। আমি জয়ী হয়ে সংসদে যেতে চাই। পাশে দঁাড়াতে চাই সাধারণ মানুষের।

বিএনপি থেকে আওয়ামী লীগের হয়ে নিবার্চন করতে চাচ্ছেন কেন?

আসলে কোনো কালেই বিএনপিতে ছিলাম না আমি। আমাকে বিএনপি বানিয়ে রেখেছিল। আমি যতদূর জানি, বিএনপিতে কোথাও আমার নাম নেই। আমার প্রথম দল আওয়ামী লীগ। আমি আওয়ামী লীগের পক্ষেই নিবার্চনে অংশ নিতে চাই। আমি তো কোনো দলের হয়ে কাউন্সিলর ইলেকশন করিনি। কেউ বলতেও পারবে না। আমি স্বতন্ত্রপ্রাথীর্ হিসেবে কাউন্সিলর নিবার্চন করেছি বিধায় আমি সবার কাছে জনপ্রিয়। আমাকে যদি প্রধানমন্ত্রী মনোনয়ন দেন তাহলে এখানে আর কেউ দঁাড়াবে না, আমি পাস করব ইনশাল্লাহ।

ভবিষ্যৎ নিয়ে নতুন কোনো পরিকল্পনা?

আমি চলচ্চিত্রের মানুষ। যতদিন বঁাচব ততদিন চলচ্চিত্র নিয়েই থাকব। নিবার্চন করছি বলেই চলচ্চিত্রের মানুষের পাশে থাকব না তা কিন্তু নয়। বরং নিবাির্চত হতে পারলে যে কোনো মাধ্যম দিয়েই চলচ্চিত্র যেভাবে ভালো রাখা যায় সেটাই করব ইনশাআল্লাহ। সবাই আমার পরিবার-পরিজন ও আমার জন্য দোয়া করবেন। যেন সামনের দিনগুলোতে আরো ভালোমানের চলচ্চিত্র উপহার দিতে পারি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22036 and publish = 1 order by id desc limit 3' at line 1